টলিউড

ঈদের দিন ভক্তদের চমকে দিলেন রুনা খান

অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। পাকাপোক্ত অবস্থান গড়েছেন শোবিজ ক্যারিয়ারে।  অভিনয়ের বাইরে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দেন। নিত্য নতুন রূপে হাজির হন সামাজিক যোগাযোগের পাতায়।

গত বছর ওজন কমিয়ে ভক্ত অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। তার একটি চমৎকার দিক হলো, যেকোনো লুকে তিনি নজর কাড়েন। এবার ঈদের দিনও ভক্ত অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী।

সোমবার(১৭ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মেকআপ ছাড়া বেশকিছু ছবি পোস্ট করেছেন এ অভিনেত্রী। এবার সি গ্রিন রঙের জামদানি শাড়িতে নজর কেড়েছেন সবার। নো মেকআপ লুকে বেশ মানিয়েছেও তাকে। ছবিগুলো শেয়ার করে মেকআপ না করার বিষয়টি নিশ্চিতও করেন এই অভিনেত্রী।

অভিনেত্রী রুনা খান টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন। ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার পেয়েছেন।

এছাড়া, তিনি গহীন ‘বালুচর’ ও ‘ছিটকিনি’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ছিটকিনি ছবিতে রুনা খান শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রীর জন্য মেরিল-প্রথম আলো সমালোচক পুরস্কার পান। রুনা ছোট পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন। এ ছাড়া বিভিন্ন বিজ্ঞাপনেও অভিনয় করতে দেখা যায় তাকে।

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন