আর্কাইভ থেকে বাংলাদেশ

স্ত্রীকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা স্বামীর

শেরপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী পারভীন বেগমকে (৩২) গলা কেটে হত্যার পর কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন স্বামী মো. শফিকুল ইসলাম (৩৮)। 

আজ সোমবার (২৯ আগস্ট) শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করেন। ভোরে শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের কাছে খবর পেয়ে সদর থানা পুলিশ নিহত পারভীন বেগমের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এছাড়া স্বামী শফিকুল ইসলামকে পুলিশ হেফাজতে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা অব্যাহত রয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সদর উপজেলার বয়ড়া পরানপুর গ্রামের সোহরাব আলীর মেয়ে পারভীন বেগমের সঙ্গে হাওড়া আমতলা গ্রামের মন মিয়ার ছেলে মো. শফিকুল ইসলামের ১০ বছর আগে বিয়ে হয়। তাদের পরিবারে এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

কয়েক মাস আগে পারিবারিক কলহের জেরে স্ত্রী পারভীন স্বামীর বাড়ি ছেড়ে তার বাবার বাড়িতে চলে যান। সম্প্রতি শেরপুর পৌর শহরের আল বারাকা প্রাইভেট হাসপাতালে পারভীন আয়ার কাজ শুরু করেন।

রোববার রাতে শফিকুল তার শ্বশুরবাড়িতে যান। ভোরে ঘুমন্ত স্ত্রীকে গলা কেটে হত্যার পর নিজে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। সকালে তাদের কোনো শব্দ না পেয়ে শাশুড়ি জামেলা বেগম ঘরে উঁকি দিয়ে পারভীনের মরদেহ মেঝেতে ও মুখ দিয়ে ফেনা বের হওয়া অবস্থায় শফিকুলকে দেখতে পান। পরে তার চিৎকারে বাড়ির অন্য সদস্যরা এগিয়ে আসেন এবং সদর থানায় খবর দেন।

 

বিপ্লব আহসান 

এ সম্পর্কিত আরও পড়ুন