বিনোদন

এবার সিংগাপুরে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী অধরা খান

নিজের আবেদনময়ী ছবি তুলে সেগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আলোচনায় থাকতে ভালবাসেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী অধরা খান। পারিবারিক ব্যবসার কাজে বছরের বেশির ভাগ সময় বিদেশ ভ্রমণে দেখা যায় এই অভিনেত্রীকে।

গত ঈদেও সংযুক্ত আরব আমিরাতের মরুর বুকে আবেদনময়ী ছবি পোস্ট করে উত্তাপ ছড়িয়ে ছিলেন। এবার সিংগাপুরে ঈদুল আজহার ছুটি কাটাচ্ছেন ঢাকাই সিনেমার এই আলোচিত নায়িকা।

ঈদের চতুর্থ দিন মঙ্গলবার (১৯ জুন) সেখান থেকে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শরীরী আবেদনময়ী কিছু ছবি শেয়ার করেছেন ভ্রমণপ্রিয় এই চিত্রনায়িকা।

সিঙ্গাপুরের লাভেন্ডার স্ট্রিট থেকে ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লেখেন- “ঈদের ছুটি...”। ছবিগুলো পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে।ছবিতে ধেখা যায়, সিঙ্গাপুরে কোনো এক সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে ছবি তুলছেন এ নায়িকা।

এর আগে, চলতি বছরের মে মাসে রোজার ঈদের পরপরই ছুটি কাটাতে উড়ে যান সংযুক্ত আরব আমিরাত। সেখানে গিয়ে শখের বশে কিছু ছবি তোলেন। পরে কিছু আকর্ষণীয় ছবি তার সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। যা নিয়ে দেশি-বিদেশে বেশ শোরগোল পড়ে যায়।

ছবিতে অধরাকে এলিগ্যান্ট লুজ কটন লিনেন লং ডিপ নেক ল্যান্টার্ন ফুল স্লিভ ড্রেসে দেখা গেছে।  অভিনেত্রী ওইসময় জানিয়েছিলেন, ম্যাট গোল্ডেন কালারের ড্রেসটি তিনি আমেরিকার লাসভেগাস থেকে কিনেছিলেন।

উরু থেকে গোড়ালি পর্যন্ত খোলা এই ড্রেসের সঙ্গে অধরা পরেছিলেন স্পোর্টস কেডস। একের পর এক পোজ দিয়ে ছবি তুলে গেছেন মরুর বুকেই।

অধরার এসব ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় সৃষ্টি করে। অনেক গণমাধ্যম তখন অধরা খান মরুভূমিতে উত্তাপ ছড়াচ্ছে বলে খবর প্রকাশ করে। নেটিজেনরাও তা নিয়ে মজা করা বন্ধ করেননি।

 

বর্তমান প্রজন্মের চিত্রনায়িকাদের মধ্যে গ্ল্যামারাস অধরা খান।  তার অভিনীত একাধিক সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।  এবার ‘ঋতুকামিনী’ নামে নতুন একটি সিনেমার শুটিং শেষ করেছেন এ নায়িকা।  ‘ঋতুকামিনী’ ছবিটি পরিচালনা করছেন জাহিদ হোসেন। রাজধানীর অদূরে গাজীপুর পূবাইলের গ্রামীণ লোকেশনে দৃশ্য ধারণ হয়েছে।

সিনেমার গল্পও গ্রামীণ পটভূমিতে লেখা। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন অধরা খান। তার চরিত্র একজন সহজ-সরল গ্রামের মেয়ে। বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

এদিকে, অধরা কিছুদিন আগে সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় ‘দখিন দুয়ার’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। এ ছাড়াও তার হাতে আরও একাধিক সিনেমার কাজ রয়েছে। যেগুলোর শুটিংও শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন