আর্কাইভ থেকে বাংলাদেশ

চলে গেলেন অভিনেতা সাগর হুদা

খুব অল্প সময়ের মধ্যেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সাগর হুদা।বুধবার (৩১ আগস্ট) সকালে ঢাকার নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে স্ট্রোক করেছিলেন সাগর হুদা। শেষ পর্যন্ত আর রক্ষা হয়নি, চলে গেলেন না ফেরার দেশে। গণমাধ্যমকে তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। ধানমন্ডি ৭ নম্বর মসজিদে আসর নামাজের পর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

সাগর হুদার মৃত্যুতে নাটক সংশ্লিষ্টরা শোক জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। অভিনেতা আনিসুর রহমান মিলন তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে কিছু কথা লিখেছেন।

মিলন লেখেন, ‘আমার জন্ম বেড়ে ওঠা যে এলাকায় সেখানে সাগর ভাইয়েরও জন্ম। কলাবাগান ঢাকা, আমরা স্থানীয়। আমার ছোটবেলা থেকে সাগর ভাইকে দেখে আসছি বড়ভাই হিসেবে, আমাদের অনেক স্নেহ করতেন। অভিনয় করতে এসে একদিন সাগর ভাইয়ের সঙ্গে একটা কাজ পরে গেল, সে কি আনন্দ আমাদের। পুরো কাজ শেষ করলাম আনন্দ নিয়ে। আর এক সঙ্গে কাজ হয়নি, হবেও না আর।’

উল্লেখ্য, সাগর হুদা নব্বইয়ের দশকে থিয়েটার করতেন। সুবচন নাট্যদলে যুক্ত ছিলেন তিনি। এরপর আর থিয়েটার করেননি। ধীরে ধীরে ব্যবসায় মনোযোগী হন সাগর হুদা ।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন