আর্কাইভ থেকে বাংলাদেশ

ফুজাইরাতে জাতীয় শোক দিবস পালিত

আরব আমিরাতের রাজধানী ফুজাইরাতে পালিত হয়েছে জাতীয় শোক দিবস। এ উপলক্ষে স্থানীয় সময় শুক্রবার ( ১৯ আগস্ট) বঙ্গবন্ধু পরিষদ আমিরাত ফুজাইরা শাখার উদ্যোগে স্থানীয় একটি হোটেল হলরুমে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর জীবিত সকল খুনিকে দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ড কার্যকর করার জোর দাবি জানান। এছাড়াও দেশে হুন্ডির পরিবর্তে বৈধ উপায়ে টাকা পাঠানোর আহ্বান জানান হয় প্রবাসীদের কাছে।

আলোচনা শেষে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

ফুজিরা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রকৌশলী মাসুদুল হকের সভাপতিত্বে ও সংগঠনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক  ফিরোজ উদ্দিন আহমেদ স্বাধীনের সঞ্চালনায় অনুষ্টানে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়ার সহ-সভাপতি  মোহাম্মদ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক  মোঃ ইউসুফ মিয়া, সহ-সাধারণ সম্পাদক  কাজি বেলাল, সাংগঠনিক সম্পাদক  জয়নাল আবেদিন (টিটু), অর্থ-সম্পাদক  মোঃ মোরশেদ আলম, দফতর সম্পাদক  মুহাম্মদ ইয়াসির আরাফাত, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক  মোঃ ফারুক হোসেন লিমন, গণ-সংযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক  রুহুল আমিন, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পপাদক বোরহান উদ্দিন, সহ-শ্রম ও কর্ম সংস্থান বিষয়ক সম্পপাদক  সৈয়দ ফয়েজ আহম্মেদ, উপদেষ্টা মন্ডলির সদস্য  মুহাম্মদ ইদ্রিস, মুহাম্মদ আবু নাছের বাবলু প্রমুখ ।

 

এ সম্পর্কিত আরও পড়ুন