বিনোদন

লিভ টুগেদারে দক্ষিণী তারকা বিজয়-তৃষা

বেশ কিছুদিন ধরে দক্ষিণী তারকা বিজয় থালাপাতি ও অভিনেত্রী তৃষা কৃষ্ণণকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। দুজনে নাকি প্রেম করছেন। এবার জন্মদিনের ছবিতে সেই বিষয়টি আরও আলোচনার জন্ম দিয়েছে। বলা হচ্ছে তারা একত্রে বসবাস করছেন।

সোমবার ছিল বিজয় থালাপাতির জন্মদিন। মঙ্গলবার উদযাপনের কিছু ছবি প্রকাশ্যে আনেন দক্ষিণী নায়িকা। সেখানেই ফাঁস, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাদের সম্পর্ক। বিনোদন দুনিয়া বলছে, বিজয়-তৃষা নাকি ‘লিভ টুগেদার’ করছেন!

মঙ্গলবার (২৫ জুন) নতুন করে সেই গুঞ্জনে যেন ঘি পড়ল। এর আগের দিন সোমবার ছিল বিজয়ের জন্মদিন ছিল। জন্মদিন উদ্‌যাপনের কিছু ছবি প্রকাশ্যে এনেছিলেন এ নায়িকা। সেই ছবি দেখে বিনোদন প্রেমিরা বলছেন তাদের প্রেমের সম্পর্ক আরও গভীরে। ভক্তরা মন্তব্য করছেন, বিজয়-তৃষা শুধু প্রেম করছেন তাই নয়। তারা একত্রে বসবাসও করছেন! বিজয় এবং তৃষা ২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়নে ছবি ব্লকবাস্টার। সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও।

২০০৮-এ তারা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ, প্রথম ছবির সেই চিত্র নাকি তাদের বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। বিজয়ের পরিবার তার ওপরে তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। সেই সময় অবশ্য তারা বলেছিলেন এটি গুজব। তারা নিজেদেরকে ভালো বন্ধু বলেই পরিচয় দিয়েছেন। ১৫ বছর পর সব গুজব তারা জুটি বাঁধেন লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। ভক্ত অনুরাগীরা তাদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত। তখনই নতুন গুঞ্জন ওঠে যে, লুকিয়ে প্রেম করছেন তারা।

এর পর গত এক বছরে যুগলকে পর্দার বাইরেও আবিষ্কার করেছেন ছবিশিকারিরা। কখনও বিমানবন্দরে, কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তারা আলাদাভাবে উপস্থিত হয়েছেন। কিন্তু পোশাকে রংমিলন্তি! দুই তারকার গোপন প্রেম ছাইচাপা আগুনের মতোই ধিকিধিকি জ্বলছে। যার আলোচনা হচ্ছে বিনোদন দুনিয়ায়। গত সোমবার জন্মদিনস উদ্‌যাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন অনুরাগীরা। তাদের দাবি, শুধু প্রেম নয় একতে বসবাসও করছেন তারা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন