বিএনপি

খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আহ্বানে সাড়া দেয়নি সরকার : বিএনপি নেতা আমিনুল

খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আহ্বানে সাড়া দেয়নি সরকার। আওয়ামী লীগের আক্রোশ-প্রতিহিংসার শিকার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বলেছেন দলের জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সাবেক সদস্য সচিব আমিনুল হক।

মঙ্গলবার (২৫ জুন)  রাজধানীর পল্লবীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। রূপনগর ও পল্লবী থানা বিএনপি এ মাহফিলের আয়োজন করে।

বিএনপি নেতা আমিনুল হক বলেন,খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বারবার বিদেশে নেয়ার আহ্বান জানালেও সাড়া দেয়নি ক্ষমতাসীন সরকার। এদেশের মানুষ আওয়ামী লীগকে ক্ষমা করবে না, এর বিচার বাংলাদেশের মাটিতে হবে।’

আমিনুল হক আরও বলেন, ‘খালেদা জিয়ার কিছু হলে বিএনপির নেতাকর্মীরা ঘরে বসে থাকবে না। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে আওয়ামী লীগের সব পরিকল্পনা ভেস্তে দিতে রাজপথে থাকতে হবে।’

উল্লেখ্য, শুক্রবার (২১ জুন) গভীর রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় খালেদা জিয়াকে। তারপর তাকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।

শনিবার (২২জুন) থেকে মেডিকেল বোর্ড কয়েক দফা বৈঠকে বসে সাবেক প্রধানমন্ত্রীর হার্টে পেসমেকার বসানোর সিদ্ধান্ত দেয়। রোববার (২৩ জুন) খালেদা জিয়ার হার্টে পেসমেকার বসানোর পর সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছিল। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন