আর্কাইভ থেকে বাংলাদেশ

বিগ বস শোতে নুসরাত

বলিউডের অন্যতম জনপ্রিয় তথা আলোচিত-সমালোচিত শো বিগ বস। খুব শীঘ্রই শুরু হতে চলেছে এর সিজন ১৬। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে কিছু প্রতিযোগীর নাম। যাদের মধ্যে সকলেই বি-টাউনের অভিনেতা-অভিনেত্রী। তবে এবার নাকি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানকেও দেখা যাবে এই শোয়ে। আপাতত কথাবার্তা চলছে পারিশ্রমিক নিয়ে।

এ প্রসঙ্গে অভিনেত্রীর সঙ্গে গণমাধ্যমকর্মীরা যোগাযোগ করলে, তিনি হ্যাঁ বা না কোনও উত্তরই দেননি৷ বলেছেন, এই নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না।

অন্যদিকে আপাতত মুম্বাইয়ে দিব্যা খোসলা কুমারের সঙ্গে আসন্ন হিন্দি ছবির শুটিং নিয়েই ব্যস্ত নুসরাত স্বামী যশ। বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা টি-সিরিজের ব্যানারে লিড রোলে অভিনয় করেছেন তিনি। ছবিতে যশ-দিব্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন মিজান জাফরি, পার্ল ভি পুরীর এবং লিলেট দুবে। এছাড়াও রোম্যান্টিক ফ্যামিলি ড্রামার গল্প অবর্তিত এই ছবিতে রোম্যান্টিক এবং রাফ অ্যান্ড টাফ, দুই অবতারেই দেখা যাবে যশকে। তবে এবার এই যশের হাত ধরেই বলিউডে পদার্পন নুসরাতের! আর তার শুরুটা করবেন বিগ বিস দিয়ে?

বর্তমানে তিনি শুধু অভিনেত্রী নন একাধারে বসিরহাট কেন্দ্রের সাংসদও। আর সেখানে দাঁড়িয়ে বিগ বস যাওয়া মানেই লম্বা ছুটি। অন্যদিকে ঘরে রয়েছে ছোট্ট ছেলে ঈশান। সবটা সামলে কীভাবে বিগ বসের ঘরে পৌঁছাবেন নুসরাত? সেটাই এখন দেখার।

উল্লেখ্য, গত কয়েক বারের মতোই এই সিজনে সঞ্চালকের আসনে থাকবেন সালমন খান। চলতি বছরের এই সিজন সেজে উঠবে অ্যাকোয়া স্টাইলে। দিশা পারমার, মোহিত শেহগল, ভিভিয়ান ডি সেনা, কণিকা মান, শায়শা শিন্ডে, অঞ্জলি অরোরার মতো তারকাদের দেখা যাবে এই সিজনে।

এ সম্পর্কিত আরও পড়ুন