টুকিটাকি

মদের আসরে ডেকে এনে মেয়ের জামাইকে খুন করলেন শ্বশুর

পাঁচ বছর আগে মেয়ে বাড়ির অমতে বিয়ে করেছে পছন্দের পাত্রকে। সেই থেকেই রাগ পুষে রেখেছিলেন বাবা। অবশেষে মদের আসরে নিমন্ত্রণ করে জামাইকে খুন করালেন ভাড়াটে খুনি দিয়ে। এমনই অভিযোগ উঠেছে ভারতের উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় এক যুবকের মৃত্যুকে ঘিরে। ইতোমধ্যেই তার শ্বশুর, খুড়শ্বশুর ও দুই ভাড়াটে খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। যদিও এখনও দুজন

বাড়ির অমতে বিয়ে করেছিলেন তরুণী। দেখতে দেখতে কেটে গিয়েছিল পাঁচ বছর। অবশেষে সেই বিয়েকে মেনে নেয়ার আশ্বাস দেন তার বাড়ির লোকেরা। জামাইকে ডেকে পাঠানো হয় মদের আসরে যোগ দেয়ার জন্য। বিন্দুমাত্র সন্দেহ না করে গেলো ১৬ জুন সেই আমন্ত্রণে সাড়া দেন ওই যুবক। অভিযোগ, এর পরই বাড়ি ফেরার পথে তার উপরে হামলা করে দুই পেশাদার খুনি। গলা টিপে খুন করা হয় তাকে। পরে উদ্ধার হয় তার দেহ।

পুলিশের দাবি, ওই পরিবার গয়না বন্ধক রেখে খুনের জন্য ‘সুপারি’ দিয়েছিল! গ্রেপ্তার করা হয়েছে নিহত যুবকের শ্বশুর, খুড়শ্বশুর ও দুই কন্ট্র্যাক্ট কিলারকে। এখনও দুই অভিযুক্ত পলাতক। খুনের অস্ত্র টাওয়েল উদ্ধার করা হয়েছে। অপরাধীরা যে গাড়িতে এসেছিল সেটিও বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। উদ্ধার হয়েছে বন্ধক রাখা গয়নাও। বাকি দুই অভিযুক্তকে এখনও খুঁজছে পুলিশ।

জেএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন