দেশজুড়ে

গোপালগঞ্জে শিক্ষকের মাথায় পচা ডিম ভাঙ্গলো ছাত্ররা!

পরীক্ষায় দেখাদেখি ও কথা বলতে নিষেধ করায় শিক্ষকের মাথায় পচা ডিম ভেঙ্গেছে একদল ছাত্র। সোমবার (১ জুলাই) সন্ধ্যা সোয়া ৬টার দিকে গোপালগঞ্জ শহরের সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষক মৃণাল বিশ্বাস শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক। এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে রাতে কলেজের অধ্যক্ষ শেখ বেনজীর আহমেদের নেতৃত্বে  বৈঠক হয়।

এ বিষয়ে অধ্যক্ষ শেখ বেনজীর আহমেদ গণমাধ্যমকে বলেন, সরকারি বঙ্গবন্ধু কলেজের বিএ অনার্স পরীক্ষা শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজে কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে। গেলো ১২ জুন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আধুনিক মুসলিম রাষ্ট্রের ইতিহাস পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা চলাকালে ৩ থেকে ৪ জন শিক্ষার্থী দেখাদেখি ও কথা বলছিলেন। তখন ৪০৮ নম্বর কক্ষের দায়িত্বে ছিলেন শিক্ষক মৃণাল বিশ্বাস। তিনি তাদের বারবার সতর্ক করনে। এসময় তারা শিক্ষকের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। পরে শিক্ষক খাতা নিয়ে নেওয়া হবে বলে জানান। এ ঘটনায় তারা ক্ষিপ্ত হয়। সোমবার চতুর্থ বর্ষের অনার্স পরীক্ষা ছিল। কলেজের কাজ শেষ করে শহরের উদয়ন রোডের বাসায় যাচ্ছিলেন শিক্ষক মৃণাল বিশ্বাস। তিনি বঙ্গবন্ধু কলেজে ক্যাম্পাসের অডিটোরিয়াম সড়কে পৌঁছালে তার মাথায় পেছন থেকে পচা ডিম ছুঁড়ে মারা হয়।

ভুক্তভোগী কলেজশিক্ষক মৃণাল বিশ্বাস বলেন, ধারণা করছি, ১২ জুনের ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনায় থানায় রাত সাড়ে ১১টার দিকে অভিযোগ দিয়েছি।’

এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে গণমাধ্যমকে জানিয়েছেন গোপালগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান।

এনএস/

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন