বিনোদন

জেনজি তারকা জাহ্নবীর সম্পত্তির পরিমাণ জানেন? 

এই প্রজন্মের বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম প্রয়াত শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। এই জেনজি তারকার বেশ কিছু সিনেমা এরই মধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে। কিনেছেন দামি গাড়ি, আলিশান ফ্ল্যাটও। এছাড়া রয়েছে একের বেশি দামি পোষ্য। প্রায়শ জাহ্নবীর বিলাসবহুল পোশাক থেকে অন্দরমহলের ছবি উঠে আসে খবরে।

‘ধড়ক’ ছবির মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন জাহ্নবী। আগামীতে জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। অভিনয়ের পাশাপাশি জাহ্নবীর ব্যক্তিগত জীবন নিয়েও তাঁর অনুরাগীদের নানা আগ্রহ।

এবার জানা গেল, এই মুহূর্তে জাহ্নবী নিজে প্রায় ৮২ কোটি রুপির সম্পত্তির মালিক।

মুম্বাইয়ের বান্দ্রার এক বিলাসবহুল এলাকায় বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে থাকেন জাহ্নবী। সম্প্রতি নিজে একটি দোতলা বাড়ি কিনেছেন জাহ্নবী। মুম্বাইয়ে এই বিলাসবহুল ফ্ল্যাটের দাম ৬৫ কোটি। জাহ্নবীর এই দোতলা বাড়িতে রয়েছে ব্যক্তিগত সুইমিং পুল। রান্নাঘরেও রয়েছে বিশেষ চমক। বাড়ির বাইরে রয়েছে বিরাট বাগান।

তবে এখানেই শেষ নয়। এছাড়া চেন্নাইতেও একটি বাড়ি আছে জাহ্নবীর, যার দাম ১.৫ কোটি। এই বাড়িটি কিনেছিলেন জাহ্নবীর মা, অভিনেত্রী শ্রীদেবী। সিনেমায় অভিনয়ের জন্য ৫ থেকে ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন জাহ্নবী। অভিনয় ছাড়াও বিভিন্ন নামী ব্র্যান্ডের হয়ে প্রচার করেন তিনি। প্রতি ব্র্যান্ডের জন্য ৭০ থেকে ৮০ লাখ রুপি পারিশ্রমিক নেন বলে জানা গেছে।

অভিনেত্রীর রয়েছে বেশ কয়েকটি দামি গাড়িও। যার প্রতিটি গাড়ির দামই ৫ কোটির উপরে। শুধু বাড়ি ও গাড়িতেই আটকে নেই জাহ্নবীর সম্পত্তি। জানা গেছে, জাহ্নবীর এক পোষ্য কুকুরের দাম ২.৫ লাখ রুপি। আর এক পোষ্যের দাম এক লাখ।

এই মুহূর্তে জুনিয়র এনটিআর-এর বিপরীতে ‘দেবারা পার্ট ১’ ছবির কাজে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এসআই

এ সম্পর্কিত আরও পড়ুন