বিনোদন

এবার কাজ হারালেন ক্যান্সার আক্রান্ত হিনা খান

ভারতীয় মডেল-অভিনেত্রী হিনা খান ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। সম্প্রতি স্টেজ থ্রি ব্রেস্ট ক্যানসার শনাক্ত হওয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন অভিনেত্রী। এরইমধ্যে তাঁর চিকিৎসা শুরু হয়েছে।

কয়েক মাস আগেও সব ঠিক ছিল হিনার জীবনে। প্রস্তুতি নিচ্ছিলেন নিজের ওয়েব সিরিজ ‘রাপচিক রিতা’-এর জন্য। এক আইনজীবীর চরিত্রে অভিনয় করার কথা ছিল হিনার। কিন্তু ক্যান্সারে আক্রান্ত হওয়ায় আকস্মিক বদলে গেছে তাঁর জীবনযাপনের ছন্দ। এবার আগামী কাজ থেকেও বাদ পড়লেন অভিনেত্রী।

‘রাপচিক রিতা’-র জন্য হিনার বদলে দেখা যাবে ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী অদা শর্মাকে। হিনার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই এই সিদ্ধান্ত নিয়েছেন সিরিজের নির্মাতা।

গেল ২৮ জুন, ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর নিজেই প্রকাশ করেন হিনা। অভিনেত্রী জানান, প্রথম কেমো নিয়েছেন তিনি। কেমো নেওয়ার পরে নিজের হাতে সাধের লম্বা চুলও কেটে ফেলেছেন। এই কঠিন সফরের নানা মুহূর্ত সামাজিক মাধ্যমে তুলে ধরছেন অভিনেত্রী।

চুল কাটার সঙ্গে মাথার মুকুট খুলে ফেলার তুলনাও করেছেন হিনা। অভিনেত্রী সামাজিক মাধ্যমের পোস্টে লিখেছেন, ‘বহু মানুষ এই কঠিন রোগের সঙ্গে লড়ছেন। বিশেষ করে মহিলাদের জন্য এই লড়াই আরও কঠিন। আমাদের জন্য চুল মুকুটের মতো। এই মুকুট আমরা কখনও খুলে ফেলতে চাই না। কিন্তু কঠিন লড়াই লড়তে গেলে নিজের গর্ব ও নিজের মুকুট মাথা থেকে খুলে ফেলতে হয়। এই লড়াই জিততে গেলে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আর আমি এই লড়াই জয় করার সিদ্ধান্ত নিয়েছি।’

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন