আর্কাইভ থেকে বাংলাদেশ

ছবি প্রচারণায় বিপাকে পড়লেন রণলিয়া

উজ্জয়িনীর শিব মন্দিরে কোনভাবেই ঢুকতে দেয়া হল না অভিনেতা রণবীর কাপুরকে। গরুর মাংস নিয়ে পুরনো একটি মন্তব্যের কারণেই মধ্যপ্রদেশে এমন বিক্ষোভের মুখে পড়লেন এ অভিনেতা।

আগামী শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে রণবীর এবং আলিয়া ভাট অভিনীত নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’।

মঙ্গলবারে (৬ সেপ্টেম্বর) উজ্জয়িনীর শিব মন্দিরে আশীর্বাদ নিতে যান রণলিয়া। তাদের সঙ্গে ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। মন্দিরের কাছে যেতেই তাদের মন্দিরে ঢুকতে বাধা দেন আগে থেকেই জড়ো হয়ে থাকা হিন্দুত্ববাদী বিক্ষোভকারীরা। ১১ বছর আগে গোমাংস নিয়ে করা রণবীরের একটি মন্তব্যকে তুলে ধরে বিক্ষোভ করেন তারা।  

এরপর বুধবার (৭ সেপ্টেম্বর) ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’-র এক প্রচার অনুষ্ঠানে একসঙ্গে যান রণলিয়া। সেখানে তাদের ছবি তোলার জন্য পোজ দেয়ার অনুরোধ জানানো হয়। পাপারাৎজি আলিয়াকে যেন ছাড়তেই চান না। তখনই প্রথমবারের মতো মুখ খুলেছেন রণবীর।

চিত্রগ্রাহকদের উদ্দেশে বলেন, আলিয়াকে দাঁড় করিয়ে রাখা যাবে না। অন্তঃসত্ত্বা অবস্থায় যাতায়াতের ধকলে তার কোমরে ব্যথা হচ্ছে।

হলিউডে ছবির কাজ সেরে দেশে ফেরার পর ব্রহ্মাস্ত্র’ প্রচার অনুষ্ঠানে রণবীরের সঙ্গী হচ্ছেন আলিয়া। কিন্তু সঙ্গ দিচ্ছে না শরীর। অন্তঃসত্ত্বা অভিনেত্রী যাতায়াতের পথে অসুস্থ হয়ে পড়ছেন প্রায়ই। তবুও হাসিমুখে সব অনুষ্ঠানে হাজির হচ্ছেন তিনি।

কটাক্ষকারীরা মনে করছেন প্রচার অনুষ্ঠানে আলিয়ার ঘোরার ধকল নেয়া ‘অহেতুক’।

কেএস 

এ সম্পর্কিত আরও পড়ুন