বিনোদন

ব্রাজিলিয়ান ‍সুন্দরীর ‘বাহুডোরে’ শাহরুখ-পুত্র! আরিয়ানকে নিয়ে ফের জল্পনা

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা খোলামেলা নন `বলিউড বাদশাহ’ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তবে তাঁকে নিয়ে নেটিজেনদের আগ্রহের যেনো শেষ নেই। মাসখানেক ধরেই আরিয়ানের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। বলিউড পাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে আরিয়ান খান নাকি এক বিদেশিনীর ‘বাহুডোরে’ ধরা দিয়েছেন। ডুবে রয়েছেন ব্রাজিলিয়ান মডেল-অভিনেত্রী লারিসা বনেসির প্রেমের নেশায়।

আরিয়ান কোনও দিনই এই বিষয়ে মুখ খোলেননি। তবে ওই যে বলেনা-যা রটে তার কিছুটা হলেও বটে। গুঞ্জন-জল্পনার আগুনে কিন্তু আরিয়ান নিজেই  ঘি ঢেলে দিয়েছেন। রোববার(৬ জুলাই)  মুম্বাইয়ের  একটি রাতের পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান। সেই একই পার্টিতে দেখা যায় লারিসাকে।

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিয়োয় দেখা যায়, আরিয়ান খান একাই সেই পার্টিতে প্রবেশ করছেন। ঠিক তার কিছুক্ষণ পর দেখা যায়, পার্টিতে প্রবেশ করছেন ব্রাজিলিয়ান সুন্দরী লারিসা।

এখানেই শেষ নয়। ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে প্রেমের জল্পনা ঘনীভূত হয়েছে আরও একটি কারণে। এ দিন রং মিলিয়ে পোশাক পরেন আরিয়ান ও লারিসা দুজনই। আরিয়ানের পরনে দেখা যায় কার্গো প্যান্ট, কালো টি-শার্ট ও নীল ডেনিম জ্যাকেট।

অন্যদিকে, মডেল লারিসা পরেছিলেন আরিয়োনের মতো নীল ডেনিম জ্যাকেটের সঙ্গে ব্ল্যাক ক্রপ টপ এবং শর্টস। মুম্বাইয়ের বান্দ্রায় ওই রাতের মজলিশে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন আরিয়ান খান এবং লারিসা বনেসি।

আরিয়ানের চাইতে সাত বছরের বড় অভিনেত্রী লারিসা ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল। দু-একটি ছবিতে অভিনয়ও করেছেন। শুধু ব্রাজিলে নয়, বলিউডেও অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন লারিসা। সাইফ আলি খান অভিনীত ‘গো গোয়া গন’ ছবিতেও তাকে দেখা গেছে। কাজ করেছেন কিছু তেলেগু ছবিতেও।

বলিউড পাড়ায় আরিয়ান ও লারিসার সম্পর্কের গুঞ্জন ছড়ায় গত বছর থেকেই। মাঝেমধ্যেই একসঙ্গে পার্টি করেন তাঁরা। রাখ রাখ ঢাক ঢাক যতই থাকুক না কেন, ছবি কিন্তু অনেক কথাই বলে দেয়।

তাইতো এখন গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, লারিসাকে ইনস্টাগ্রামে ফলো করেন আরিয়ান খান। সুন্দরীর প্রায় সব ছবিতেই লাইক দেন তিনি। শুধু লাইকেই আটকে নেই এই সম্পর্ক! বরং লারিসার মন জয় করতে, লারিসার মা রেনাটাকেও নাকি অনুসরণ করেন শাহরুখপুত্র। একারেণেই নাকি  লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন আরিয়ান!

লারিসাও কিন্তু পিছিয়ে নেই। আরিয়ানকে তো বটেই, তার পাশাপাশি শাহরুখ, শাহরুখ-পত্মী গৌরী খান এবং শাহরুখ-কন্যা সুহানাকেও ইনস্টাগ্রাম অনুসরণ করেন লারিসা। তবে এই প্রেম নিয়ে আপাতত মুখে কুলুপ আরিয়ানের। লারিসাও কিচ্ছুটি বলছেন না!

ভারতীয় মিডিয়াগুলোর  খবরে বলা হচ্ছে, লারিসাকে নাকি শাহরুখ-গৌরীও ফলো করেন। তাহলে কি বউমা হিসেবে লারিসাকে পছন্দ তাদের?

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন