ক্রিকেট

অবসর ভেঙে চ্যাম্পিয়নস ট্রফি খেলতে রাজি ওয়ার্নার

ডেভিড ওয়ার্নারের গল্প আবার নতুন করে পুনরুত্থান হতে পারে। টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, টি-টোয়েন্টি ক্রিকেটেও শেষ ম্যাচটি খেলে ফেলেছেন- সদ্য শেষ হওয়া বিশ্বকাপে। আর ওয়ানডে সংস্করণে ২০২৩ ওডিআই বিশ্বকাপ ফাইনাল ম্যাচটি তার শেষ ছিল, যা নিজেই জানিয়েছিলেন।

এবার নতুন খবর দিলেন এই বাঁহাতি অস্ট্রেলিয়ান ওপেনার। ২০২৫ সালে পাকিস্তানে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়নস ট্রফি। অস্ট্রেলিয়া দল যদি ওয়ার্নারকে যোগ্য মনে করে, তবে সেই টুর্নামেন্ট খেলতে তিনি রাজি আছেন।

এখনো লম্বা সময় অবশ্য। আর এরমধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে স্বাভাবিকভাবেই দেখা যাবে না ওয়ার্নারকে। যখন একজন ক্রিকেটার দীর্ঘ দিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটের সাথে থাকবে না, তাকে আবার জাতীয় দলে নেওয়া শক্ত কাজ। সেই কাজ অস্ট্রেলিয়া ম্যানেজমেন্ট করবে কি না, তা এক প্রশ্ন থেকে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে লম্বা এক পোস্ট করেছেন ওয়ার্নার। যেখানে তিনি তার ক্রিকেটে অবদান রাখা মানুষদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাবেন বলে জানিয়েছেন। পাশাপাশি উল্লেখ করেছেন, অস্ট্রেলিয়ার যদি প্রয়োজন মনে হয়- জাতীয় দলে ফিরতেও রাজি আছেন।

অস্ট্রেলিয়ার হয়ে যতদিন খেলেছেন, দারুণ সময় কাটিয়েছেন ওয়ার্নার। যতদিন খেলেছেন একজন যোগ্য ওপেনার হিসেবে নিজের জাত চিনিয়েছেন।

 

এম/এইচ

এ সম্পর্কিত আরও পড়ুন