আর্কাইভ থেকে বাংলাদেশ

বিউটি পার্লারকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ

বাসা ভাড়া নিতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক বিউটি পার্লারকর্মী। এ ঘটনায় মনির হোসেন (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। বাকিরা পলাতক আছেন।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে  মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, নির্যাতনের শিকার ওই তরুণী (২৩) ঢাকার একটি বিউটি পার্লারে চাকরি করতেন। সম্প্রতি তিনি এলাকায় ফিরে নিজেই একটি বিউটি পার্লার দেয়ার চেষ্টা করছিলেন। ৩ সেপ্টেম্বর ধল্লা এলাকায় একটি বাসা ভাড়া নেন তিনি। কিন্তু ব্যাচেলর হওয়ায় শুক্রবার বাড়ির মালিক জানিয়ে দেন তাকে বাসাভাড়া দেয়া হবে না। এরপর নতুন বাসা খুঁজছিলেন ওই তরুণী। একই দিন রাত সাড়ে ৮টার সময় ওই এলাকার মনির হোসেন, আনিছ ও ফুলচান মিয়া তাকে বাসা দেখানোর কথা বলে একটি ফাঁকা স্থানে নিয়ে যান। এরপর পরিত্যক্ত একটি ঘরে তাকে ধর্ষণ করা হয়। তারা চলে যাওয়ার পর ওই তরুণী প্রথমে ধল্লা পুলিশ ফাঁড়িতে গিয়ে ঘটনা জানান। এরপর অভিযুক্ত মনির হোসেনকে আটক করা হয়।

ওসি সফিকুল ইসলাম মোল্লা  আরও বলেন, খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে যান। ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন