ক্রিকেট

দলের বিবেচনায় নেই ওয়ার্নার, জানালেন অজি নির্বাচক

ডেভিড ওয়ার্নার অবসরে গেছেন। ক্রিকেট সংশ্লিষ্ট সবাই তাই জানে। কিছুদিন আগে তবুও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ইন্সটাগ্রাম) দেওয়া এক পোস্টে জানিয়েছেন, দলের প্রয়োজন হলে ২০২৫ সালের চ্যাম্পিয়নস ট্রফির জন্য ফিরে আসতে চান তিনি। তার এমন কথা কিছুটা অবাক করেছিল বটে।

ওয়ার্নার কী খানিকটা মজা করেছেন কি না, তা এখন আর বোঝা যাচ্ছে না। তবে এরমধ্যে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) নির্বাচক জর্জ বেইলি ওয়ার্নারের ব্যাপারে নিশ্চিত কথা বলে দিয়েছেন। বেইলি জানিয়েছেন, ২০২৫ সালের চ্যাম্পিয়নস ট্রফির বিবেচনায় ওয়ার্নার নেই। কারণ বোর্ড জানে এই বাঁহাতি ওপেনার অবসরে গেছেন।

বেইলি বলেন, 'আমরা জানি যে ডেভিড (ওয়ার্নার) অবসরে গেছেন। এবং তিন সংস্করণেই তার এই বর্ণাঢ্য ক্যারিয়ারের জন্য অবশ্যই প্রশংসা পাওয়া উচিত।'

'এখন পর্যন্ত আমাদের ভাবনা হচ্ছে, পাকিস্তানে সে থাকছে না।'

এসব কথা বলতে গিয়ে অস্ট্রেলিয়ার নির্বাচক বেইলি দারুণ প্রশংসা করেছেন ওয়ার্নারকে নিয়ে। তিন সংস্করণে এমন ক্যারিয়ার যেকোনো ক্রিকেটারের কাছেই স্বপ্নের মতো।

২০২৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রসঙ্গেও কথা ওঠে। বেইলি জানান, এখন অস্ট্রেলিয়ার যে স্কোয়াড আছে- সেখান থেকে ভবিষ্যতের এই টুর্নামেন্টের জন্য বেশ কিছু পরিবর্তন ঘটতেই পারে।

 

এম/এইচ

এ সম্পর্কিত আরও পড়ুন