আর্কাইভ থেকে বাংলাদেশ

স্বামীকে বিদ্যুৎ শক খু ন করে পলাতক অন্তঃসত্ত্বা বধূ

ভারতের উত্তরপ্রদেশে বিদ্যুতের শক দিয়ে স্বামীকে খুন করে প্রেমিকের সঙ্গে পালালেন এক অন্তঃসত্ত্বা বধূ। পরে দুজনকেই গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। 

রোববার (১৮ সেপ্টেম্বর) ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের দেয়া এক প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া যায়। ঘটনা।

পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশের মথুরা জেলার বলদেব থানার বাসিন্দা সুবেদার সিংহের ছেলে মানবেন্দ্রর বিয়ে হয়েছিল কয়েক মাস আগে। তবে ছেলে এবং বাবা একই গ্রামে দু’টি ভিন্ন বাড়িতে থাকতেন। এক রাতে মানবেন্দ্রর স্ত্রী শ্বশুরবাড়িতে ছিলেন। ওই রাতে তড়িতাহত হয়ে মৃত্যু হয় মানবেন্দ্রর। প্রথমে ছেলের মৃত্যুকে দুর্ঘটনা বলে মনে করেছিলেন সুবেদার। কিন্তু ছেলের বউ বাড়ি ছেড়ে পালানোর পর তার সন্দেহ হয়। পরে অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ করেন থানায়।

অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে চাঞ্চল্যকর তথ্য পায় পুলিশ। উদ্ধার হয় মানবেন্দ্রর মোবাইল ফোন। কল লিস্ট দেখে পুলিশ জানতে পারে মানবেন্দ্রর মৃত্যুর পরও ওই মোবাইলে নিয়মিত একটি নম্বরে ফোন আসে। ওই নম্বরটি জনৈক অতীন্দ্রের। পরে পুলিশ জানতে পারে প্রায় প্রতিদিনই মানবেন্দ্রর স্ত্রী এবং অতীন্দ্রের ফোনে কথা হতো। 

এরপর একটি কল রেকর্ড পায় পুলিশ। সেটি মানবেন্দ্রের মৃত্যুর পরের কথোপকথন। ফোনের অপর প্রান্ত থেকে পুরুষ কণ্ঠকে বলতে শোনা যায়, ১০ মিনিট ধরে ইলেকট্রিক শক দিয়ে মানবেন্দ্ররকে হত্যা করে তার স্ত্রী।

এরপরই নিখোঁজ দুইজনকে আটক করে পুলিশ।

পুলিশ সুত্র থেকে আরও জানা যায়, বিয়ের আগে থেকে অতীন্দ্রর সঙ্গে সম্পর্ক ছিল ওই মহিলার। বিয়ের পরও তাদের যোগাযোগ ছিল। দু’জনে শলাপরামর্শ করেই মানবেন্দ্রকে খুন করেছেন। দু’জনেই এখন কারাগারে বন্দি আছে।

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন