বিনোদন

জন্মদিনে বিশেষ উপহার পেলেন কিয়ারা!

বৃহস্পতিবার (৩১ জুলাই) ছিল বলিউড তারকা কিয়ারা আদভানির ৩৩তম জন্মদিন। এ দিন ভক্ত-অনুরাগীদের ভালোবাসা আর শুভেচ্ছায় ভেসেছেন অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় আছে তার নতুন সিনেমা ‘গেম চেঞ্জার’। জন্মদিনে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে সিনেমাটির একটি পোস্টার। সেখানে ভিন্নধর্মী লুকে দেখা গেছে অভিনেত্রীকে।

‘গেম চেঞ্জার’ সিনেমায় কিয়ারার বিপরীতে আছেন দক্ষিণী তারকা রামচরণ। দক্ষিণী অভিনেতা রামচরণের জন্মদিনে ‘গেম চেঞ্জার’ সিনেমার নাম ঘোষণা করা হয়েছিল। তবে শুরুতে সিনেমার নাম এটি ছিল না। শঙ্কর সনমুঘম পরিচালিত এ সিনেমা মুক্তি পাবে তামিল, তেলুগু ও হিন্দি ভাষায়। কিয়ারা ২০১৪ সালে তার সিনেমার ক্যারিয়ার শুরু করেছিলেন ‘ফুগলি’ নামের একটি কমেডি সিনেমা দিয়ে।

এরপর তিনি স্পোর্টস বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় এমএস ধোনির স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। এতে অভিনয় করে তিনি ব্যাপক প্রশংসিত হন।

কিয়ারার আলোচিত সিনেমার মধ্যে রয়েছে ‘গোবিন্দা মেরা নাম’, ‘কবীর সিং’, ‘ভুল ভুলাইয়া-২’, ‘সত্যপ্রেম কি কথা’, ‘গোবিন্দ নাম মেরা’ ও ‘গুড নিউজ’। ধর্মা প্রোডাকশনস প্রযোজিত কিয়ারার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘যুগ যুগ জিও’।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন