বিনোদন

ব্যবসায়ী প্রেমিককে কি পছন্দ কৃতির পরিবারের?

লন্ডন নিবাসী ব্যবসায়ীকে মন দিয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। সাম্প্রতিক সময়ে বলিপাড়ায় বিচ্ছেদের আবহে একমাত্র প্রেমের আখ্যান তৈরি করছেন অভিনেত্রী। গ্রিসে ছুটি কাটাতে যাওয়ার পর থেকেই চর্চায় তিনি। কখনও গোপন প্রেমিকের সঙ্গে রেস্তরাঁয় একান্তে সময় কাটাচ্ছেন, আবার কখনও একসঙ্গে ধূমপান করতেও দেখা গিয়েছে কৃতিকে। যদিও নিজের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছেন তিনি। কিন্তু নেটিজেনদের চোখে পড়েছে সবই।

জন্মদিন পালন করতে গ্রিসে বোন নূপুর শ্যাননকে নিয়ে গিয়েছিলেন কৃতি। সম্পর্কের ক্ষেত্রেও কি বোনের মতামত নেবেন তিনি? পুরনো এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে এমন  প্রশ্ন করা হয়েছিল। তিনি সেই সময় বলেছিলেন, ‘না, আমি এমন মনে করি না।’ কৃতির সঙ্গে সহমত ছিলেন না তাঁর বোন নূপুর। দিদির প্রেমিক কেমন হবে, সেই অনুমোদন তিনিই দেবেন, দাবি করেছিলেন নূপুর।

কৃতি বলেছিলেন, ‘বিষয়টা হল, প্রেমে পড়লে আমি অন্ধ হয়ে যাই। অন্ধ না হলে বুঝতে হবে, ওটা আসলে প্রেমই নয়। কাকে পছন্দ বা কাকে পছন্দ নয়, বিষয়টা তেমন না। দশ জনের থেকে অনুমতি নিয়ে আমি অন্তত কারও প্রেমে পড়ব না। তবে আমি চাইব, আমার পরিবারও যাতে সেই মানুষটাকে পছন্দ করে। সেই চেষ্টা আমি অবশ্যই করব।’ সঙ্গে সঙ্গে নূপুর বলেন, ‘কৃতি এখনও পর্যন্ত দু’জনের সঙ্গে সম্পর্কে থেকেছে। তাঁদের মধ্যে একজনকে আমার খুব ভাল লাগত। আর একজনকে একেবারেই পছন্দ ছিল না।’

তবে অনুমান করা যায়, কৃতির বর্তমান প্রেমিক কবীর বহিয়াকে ভগ্নিপতি হিসাবে পছন্দ নূপুরেরও। গ্রিসে সকলকে একসঙ্গে সুসময় কাটাতে দেখা গেছে।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন