বিনোদন

সেনাবাহিনীর প্রতি যে অনুরোধ মোস্তফা সরয়ার ফারুকীর

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে সারাদেশে চলমান উদ্ভুত পরিস্থিতিতে সন্ত্রাসের বিরুদ্ধে দাঁড়াতে বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

রবিবার ( ৪ আগস্ট) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে ‘সন্ত্রাস থামান’ ক্যাপশনে সেনাবাহিনীর প্রতি বিশেষ দৃষ্টি আকর্ষণ করে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

নির্মাতা ফারুকী তার স্ট্যাটাসে লিখেছেন, ‘বাংলাদেশ সেনাবাহিনী, আপনাদের কাজ যারাই সন্ত্রাস করছে, তাদের বিরুদ্ধে দাঁড়ান! তা সে যে পক্ষেরই হোক। যার যে মত, সে সেই মত প্রকাশ করবে, সমাবেশ করবে, মিছিল করবে। কিন্তু পিস্তল দিয়ে, শর্টগান দিয়ে কোন জনমত প্রকাশ করা হচ্ছে?’

তিনি আরও লিখেন, ‘কালকে লাখ লাখ লোক সমাবেশ করলো, দেশাত্ববোধক গান গাইলো, আমরা তো তাদের কারো হাতে পিস্তল দুরের কথা, একটা লাঠিও দেখলাম না। আজকে কেনো এই সন্ত্রাস? কেনো ৪২টা (এখন পর্যন্ত হিসেব) লাশ পড়লো?

ফারুকী আরও লেখেন, ‘যারা মারছেন, মার দিতে দিতে সাধারণ জনতাকে এরকম সাহসী বানিয়ে দিবেন না, যে সে ঘুরে দাঁড়ায়। তখন যে অগ্নুৎপাত হবে, সেটা কেউ নিয়ন্ত্রণ করতে পারবে না। তার আগেই সন্ত্রাস থামান।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন