আর্কাইভ থেকে বাংলাদেশ

মুচলেকায় জামিন পেলেন ক্রিকেটার আল আমিন

ভরণ-পোষণ, একসঙ্গে বসবাসের অধিকার ও সন্তানদের খরচ দেয়ার শর্তে স্ত্রী ইসরাত জাহানের মামলায় জামিন পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেন।

আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে আত্মসমর্পণ করেন আল আমিন। আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন তিনি। শুনানি শেষে বিচারক পাঁচ হাজার টাকা মুচলেকায় ৬ অক্টোবর পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

এর আগে ১ সেপ্টেম্বর আল-আমিনের বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগ এনে আলাদা ২টি ধারায় মামলা করেন তার স্ত্রী। মামলার পর আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামিকে ২৭ সেপ্টেম্বর হাজির হতে নোটিশ জারি করেন।

শুরু থেকেই  স্ত্রীর অভিযোগ অস্বীকার করে আসছিলেন আল-আমিন। গত ৯ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করে স্ত্রীর বিরুদ্ধে উল্টো অভিযোগ তোলেন তিনি। পেসার আল-আমিন বলেছেন, ‘তিনি ঘরোয়া ও জাতীয় ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকেন। বেশির ভাগ সময় বাড়ির বাইরে থাকতে হয়। আর তার স্ত্রী মা-বাবার সঙ্গে থাকে। সে মাঝরাতে দরজা বন্ধ করে পরপুরুষের সঙ্গে ভিডিও কলে কথা বলে। এ নিয়ে অনেকবার ঝগড়া হওয়ায় বেশ কয়েকটি ফোনও ভেঙে ফেলা হয়েছে।' স্ত্রীর পরকীয়ার কয়েকটি নমুনা যেমন-মোবাইলে কথা বলার বিভিন্ন ফুটেজ ও স্ক্রিনশটও তুলে ধরেছিলেন তিনি।

আল-আমিনের সংবাদ সম্মেলনের পর পাল্টা সংবাদ সম্মেলন করেন তার স্ত্রী ইসরাত জাহান। তিনি বলেন, ‘আমার কাছেও আল-আমিনের পরকীয়ার বহু প্রমাণ আছে।’ এ সময় তিনি সাংবাদিকদের কয়েকটি ছবি এবং অডিও কল নমুনা হিসেবে দেখান। পরকীয়ার অভিযোগের বিষয়ে তিনি বলেন, আল-আমিনের দেখানো স্ক্রিনশটে ইসরাতের কাজিন ছিল।

আসাদ ভূঁইয়া

এ সম্পর্কিত আরও পড়ুন