আর্কাইভ থেকে বাংলাদেশ

সত্যিই কি মা হচ্ছেন বুবলি!

তবে কি সত্যিই মা হচ্ছেন বুবলি! নাকি আগেই মা হয়েছেন এ চিত্রনায়িকা? তার অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেইজ কি ইঙ্গিত করছে?

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ফেসবুকে বুবলী নিজের বেবি বাম্পের দুটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, ‘মি উয়িথ মাই লাইফ।’ যেহেতু ছবিটি আমেরিকা থাকাকালীন সময়ের, তার মানে এই নায়িকাকে নিয়ে সেসময় তৈরি হওয়া গুঞ্জন সত্যি!

এদিকে শাকিব আর অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন ছিলো আজ। ছেলের জন্মদিনে শাকিব নিজের ফেসবুকে লিখেছেন, ‘আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখল। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হয়ে এগিয়ে যাচ্ছ। হয়তো একটা সময় গিয়ে বুঝবে, তোমার বাবা আছে বলেই জীবন এত সুন্দর। বাবারা কখনো শো অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারা জীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।

আর একই দিনে বুবলী লিখেছেন, ‘মি উয়িথ মাই লাইফ।’ দুইয়ে দুইয়ে চার করে  নেটিজেনরা বলছেন, এক সন্তানকে নিয়ে শাকিবের আহ্লাদ হয়তো মানতে পারেননি বুবলী। যার ফলে বুবলী ইঙ্গিত দিলেন, আরেক সন্তানের বিষয়টি আড়াল করা উচিত হচ্ছে না।

এর আগে বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটা আড়ালেই ছিলেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। কেন আড়ালে ছিলেন এ প্রশ্নের সহজ কোনো উত্তর ছিল না। গণমাধ্যমকেও এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। সে সময়  শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী। শোনা গিয়েছিল কন্যাসন্তানের মা হয়েছেন সে।

মঙ্গলবার প্রকাশিত ছবি আর বুবলীকে নিয়ে তৈরি সে গুঞ্জনের সাদৃশ্যতা পাওয়া যাচ্ছে। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে শবনম ইয়াসমিন বুবলীর, মা হওয়ার খবরে উত্তাল ছিল ঢালিউড । ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

আসাদ ভূঁইয়া

এ সম্পর্কিত আরও পড়ুন