বিনোদন

সাইফপুত্র ইব্রাহিমের সঙ্গে নতুন সমীকরণে কাজল!

নির্মাতার সায় থাকলে বলিউড অভিনেত্রী কাজলের প্রথম ছবি বেখুদির নায়ক হতেন সাইফ আলি খান। কিন্তু তা হয়নি। শুটিং করেও ছবি থেকে বাদ পড়েন ছোটে নবাব খ্যাত সাইফ। পরে অবশ্য ‘ইয়ে দিল লাগি’, ‘হামেশা’র মতো সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। 

এবার সাইফপুত্র ইব্রাহিমের সঙ্গে কাজলের নয়া সমীকরণ দেখা যাবে সিনেমার পর্দায়। বোমন ইরানির ছেলে কায়োজে অভিনয়ের পাশাপাশি সিনেমা পরিচালনার কাজও শুরু করেছেন। তাঁর পরিচালনায় তৈরি ‘সরজমিন’ সিনেমায় কাজল ও ইব্রাহিম একসঙ্গে কাজ করেছেন। 

 ছবিতে দক্ষিণী তারকা পৃথ্বীরাজ সুকুমারণও রয়েছেন। তাঁর সঙ্গেও প্রথমবার স্ক্রিন শেয়ার করলেন কাজল। এ ছবির বিষয়ে অভিনেত্রী বলেন, ‘এই প্রথম পৃথ্বীরাজের সঙ্গে কাজ করলাম আর দারুণ লাগল। ইব্রাহিমের সঙ্গে কাজ করেও একই অনুভূতি। আমার মনে হয়, দর্শকরা এই দুজনকে অন্যভাবে বড়পর্দায় দেখতে পাবেন।’

সিনেমার প্লট অবশ্য এখনই ভাঙতে চান না কাজল। তার জন্য ছবির মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের। এমনটাই মনে করা হচ্ছে। ‘সরজমিন’ ছাড়াও একাধিক ছবি রয়েছে কাজলের হাতে। আগামীতে কৃতী স্যানন ও কনিকা ধিঁল্লো প্রযোজিত ‘দো পাত্তি’ সিনেমায় দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে টিজার। তাতে টানটান রহস্যের আভাস পাওয়া গেছে। 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন