বিনোদন

দ্বিতীয় সংসারও ভেঙে যাবে নাগা চৈতন্যর!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। ভালোবেসে বিয়ে করলেও ২০২১ সালে ভেঙে যায় এ সংসার। সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অভিনেত্রী শোবিতা ঢুলিপালারের সঙ্গে সম্পর্ক জড়ান নাগা চৈতন্য। বিষয়টি নিয়ে নানা গুঞ্জন চাউর হলেও কখনো মুখ খুলেননি তারা। গুঞ্জন মাথায় নিয়েই গেল ৮ আগস্ট এ জুটি বাগদান সম্পন্ন করেছেন। চলতি বছরের শেষের দিকে সাতপাকে বাঁধা পড়বেন তারা।

এদিকে, ভারতের সমালোচিত জ্যোতিষী বেনু স্বামী ভবিষ্যদ্বাণী করেছেন, বেশি দিন টিকবে না শোবিতা-নাগা চৈতন্যর সংসার। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ (টুইটার) ভিডিও পোস্ট করে এ দাবি করেন বেনু স্বামী।

জ্যোতিষ শাস্ত্র বিচার বিবেচনা করে জ্যোতিষী বেনু স্বামী জানান, নাগা চৈতন্য ও শোবিতা যদি বিয়ে করেন তবে তাদের এ সংসার টিকবে না। আগামী ২০২৭ সালের মধ্যে ভেঙে যাবে তাদের এই সংসার। আর এ সংসার ভাঙার পেছনে থাকবেন একজন নারী।

পাশাপাশি বেনু স্বামী এও জানান, আবার আমাকে ভুল প্রমাণ করে এ জুটি একত্রেও থাকতে পারেন। বেনু স্বামীর এ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর সমালোচনার মুখে পড়েছেন তিনি। কারণ তার এমন মন্তব্য নেটিজেনদের অনেকের পছন্দ হয়নি। তবে এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি নাগা কিংবা শোবিতা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন