বাংলাদেশ

নিখোঁজ পুলিশ সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

নিহত পুলিশ সদস্য কামরুল হাসান ছবি: সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের দুইদিন পর এক পুলিশ সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী নারগিস আক্তারকে (১৯) আটক করেছে ধামরাই থানা পুলিশ।

শুক্রবার (১৬ আগস্ট) ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের কংসপট্টি এলাকার একটি ডোবা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত পুলিশ সদস্যের নাম কামরুল হাসান (২৩)। ধামরাই উপজেলার কংসপট্টি এলাকার মৃত রুস্তম আলীর ছেলে। তিনি পুলিশের উত্তরা এপিবিএন শাখায় কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে কামরুল গ্রামের বাড়িতে আসেন। পরে বুধবার (১৪ আগস্ট) সকালে তার মোবাইল ফোনে একটি কল আসে। পরে বাসা থেকে বের হয়ে যান তিনি। এক পর্যায়ে সারাদিন বাসায় না ফেরায় বাড়ির লোকজন কামরুলের সন্ধান করলেও খোঁজ পাননি। পরে আজ সকালে ডোবায় বস্তাবন্দি অবস্থায় তার মরদেহ ভেসে ওঠে। এ সময় প্রতিবেশীরা দেখতে পেয়ে ধামরাই থানায় খবর দেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম গণমাধ্যমে বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করে ওই পুলিশ সদস্যের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা যায়, স্ত্রীর পরকীয়ার কারণে ওই পুলিশ সদস্যকে হত্যা করা হয়। স্থানীয়রা নিহতের স্ত্রীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এএম/


এ সম্পর্কিত আরও পড়ুন