আর্কাইভ থেকে বাংলাদেশ

গায়ের রং কালো তা নিয়ে খোঁটা, স্বামীকে কু পিয়ে মারলেন স্ত্রী

স্ত্রীর গায়ের রং কালো, আর তাই নিয়ে দিনরাত খোঁটা দেন স্বামী। শুধু তাই নয়, স্ত্রীর উপর দিনের পর দিন ওই ব্যক্তি অত্যাচার করতেন। কখনো মারধর করতেন আবার কখনো বাড়ি থেকে বের করে দেয়ার হুমকি দিতেন। তবে তার পরিণাম যে এতো ভয়ঙ্কর হবে তা তিনি আন্দাজ করতে পারেননি অনন্ত সোনওয়ানি। অবশেষে স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে মর্মান্তিক কাণ্ড ঘটালেন স্ত্রী সঙ্গীতা সোনওয়ানি। ধারালো অস্ত্র দিয়ে স্বামীকে কুপিয়ে মারলেন। তার আগে তিনি ওই অস্ত্র দিয়ে স্বামীর যৌনাঙ্গ কেটে ফেলেন। ঘটনাটি ঘটেছে ভারতের ছত্রিশগড়ের ভিলাইতে।

পুলিশ এখন বিষয়টি তদন্ত করছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ওই ধারালো অস্ত্রটি পুলিশ উদ্ধার করেছে।

অভিযুক্ত মহিলা পুলিশকে জানিয়েছেন, তার স্বামী গায়ের রং নিয়ে সবসময় গালিগালাজ করতেন। শুধুমাত্র তিনি কালো বলে তাদের সংসারের নিত্য অশান্তি লেগে থাকত। ঠিক একইভাবে রোববার রাতেও তার স্বামী তার গায়ের রং নিয়ে কটূক্তি করেন, তারপর মারধর শুরু করেন। এমনকি তাকে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করা হয়েছিল। অবশেষে তিনি অত্যন্ত রেগে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে স্বামীকে হত্যা করেন।

পুলিশ ঘটনাস্থাল থেকে ওই ধারালো অস্ত্র এবং খাটের নিচ থেকে রক্তমাখা শাড়ি উদ্ধার করেছে। ধারালো অস্ত্রটি উঠানের একটি কূপে ফেলে দেয়া হয়েছিল।

এ সম্পর্কিত আরও পড়ুন