আর্কাইভ থেকে বাংলাদেশ

শ্রীলেখাকে ধ র্ষ ণের চেষ্টা ভরত কলের!

টলিউডের নামকরা ভিলেনদের মধ্যে একজন অভিনেতা ভরত কল। তবে বাস্তবে নয়। সবটাই ছবির পর্দায়। ২০০০ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত যত সিনেমা হয়েছে সেখানে মূলত ভরত কলকে ভিলেন হিসেবেই দেখা গেছে। আর সেসময়ের বহু ছবিতেই নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

আর নিজের ছবির নায়িকা শ্রীলেখা মিত্রকেকেই নাকি ধর্ষণ করেছিলেন ভরত কল! দীর্ঘদিন বন্ধ ছিল মুখ দেখাদেখি! ঘটনা সত্যি হলেও সবটাই ছিল ছবির পর্দায়। সম্প্রতি টলি টাইমস-এর সাক্ষাৎকারে অভিনয় জীবনের মজাদার কোনও মুহূর্তের কথা জানতে চাইলে শ্রীলেখার সাথে মুখ দেখাদেখি বন্ধ হওয়ার সেই অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেতা।

জানালেন, ‘শ্রীলেখা আর আমি অনেক দিনের বন্ধু। কিন্তু সে সময় একটা ধারাবাহিকে কাজ করতে গিয়ে সম্পর্ক খারাপ হয়ে যায়। কথা বলা বন্ধ ছিল। কিন্তু এর মাঝেই ‘অন্নদাতা’ ছবিতে একসাথে কাস্ট হই আমরা। ও নায়িকা। আমি বরাবরের মতো ভিলেনর চরিত্রে। রাভি কিনাগি পরিচালিত এই ছবির শুটিং করতে গিয়েছিলাম উড়িষ্যায়। সেখানেই একটা সিন্ ছিল যেখানে আমি শ্রীলেখাকে রেপ (ধর্ষণ) করার অ্যাটেম্পট করছি। তখনই হিরোর হাতে ভিলেন আমি মার খাই।’ অভিনেতার কথায় তখনকার দিনে যেমন হত আর কী। আর এই সিনটা অনেক্ষণ ধরে শুট করা হচ্ছিলো। বার বার কাট হয়েছে আমি একদিকে আর শ্রীলেখা অন্যদিকে মুখ ঘুরিয়ে চলে যাচ্ছি। কোনও কথা নেই দুজনের মধ্যে।

তবে সেই ঘটনার বহু বছর পেরিয়ে গেলেও আজও কোথাও গিয়ে আগের মতো বন্ধুত্বপূর্ণ সম্পর্কে ফিরতে পারেননি তারা। জানা যায়, দুজনের রাজনৈতিক মতাদর্শ ভিন্ন হওয়ার কারণে সুসম্পর্ক না থাকলেও আগের মতো মুখ দেখাদেখি বন্ধ হওয়ার ব্যাপারটা আর নেই।

এ সম্পর্কিত আরও পড়ুন