বিনোদন

হাসপাতালে ভর্তি ‘দৃশ্যম’ খ্যাত অভিনেতা মোহনলাল

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মালায়ালাম সিনেমার খ্যাতিমান অভিনেতা মোহনলাল। তীব্র জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে কোচির অমৃতা ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

হাসপাতাল কর্তৃপক্ষের প্রকাশ করা একটি বিবৃতিতে বলা হয়েছে, ৬৪ বছর বয়সী মোহনলালের উচ্চমাত্রায় জ্বর, শ্বাস কষ্ট এবং মাস পেইন রয়েছে। ধারণা করা হচ্ছে, শ্বাসযন্ত্রে ইনফেকশন রয়েছে। পাঁচ দিনের ওষুধ, পূর্ণ বিশ্রাম এবং জনাকীর্ণ স্থান এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে।

গুজরাটে আসন্ন সিনেমা ‘এল২: এমপুরান’র শুটিং করছিলেন মোহনলাল। সেখান থেকে কোচিতে ফেরার পর অসুস্থ হয়ে পড়েন তিনি। তার শারীরিক অবস্থা আরো খারাপ ছিল। এখন তাকে পর্যবেক্ষণ রাখা হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন মোহনলাল।

দক্ষিণী চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতাদের তালিকার একেবারে উপরের দিকে রয়েছেন মোহনলাল। বিপুল পারিশ্রমিক পাওয়া দক্ষিণী তারকাদের মধ্যেও নাম রয়েছে তার। ‘দৃশ্যম’ ছবির সাফল্যের পর থেকে সারা বিশ্বেই জনপ্রিয় তিনি।

এছাড়াও ২০০১ সালে পদ্মশ্রী এবং ২০১৯ সালে পদ্মভূষণ সম্মান পান মোহনলাল। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা এবং ব্যবসার কাজের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।

এসআই/ 

এ সম্পর্কিত আরও পড়ুন