বিনোদন

হাসপাতালেও ট্রলের শিকার উর্বশী!

সিনেমায় কাজের চেয়ে ব্যক্তিগত কারণেই বছর জুড়ে খবরের শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। প্রায়শ সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে দেখা যায় এই অভিনেত্রীকে। আবারও নেটিজেনদের ট্রলের মুখে পড়লেন উর্বশী।

মূলত সোশ্যাল মিডিয়ায় উর্বশী শেয়ার করেছেন তার কিছু ছবি। যার একটিতে দেখা গেছে তার হাতের আঙুলে চোট। রক্তে মাখামাখি। এবং অপরটিতে হাসপাতালে বসে অক্সিজেন মাস্ক মুখে। নায়িকা ভেবেছিলেন, অনুরাগীদের সহানুভূতি কুড়াবেন। সেই অনুযায়ী অনুরাগীদের কাছে আর্জিও জানিয়েছেন তিনি, সকলে যেন তার জন্য প্রার্থনা করেন।

কিন্তু কোথায় কী? উল্টে হাত কেটে হাসপাতালে যাওয়ার কারণে কটাক্ষের মুখে উর্বশী! তার ছবি দেখে অনুরাগীদের ব্যঙ্গ, “এ রকম হাত তো মেয়েদের রান্নাঘরে রোজ কাটে! এর জন্য হাসপাতালে?”

যদিও এই বিষয়ে এক বর্ণও লেখেননি উর্বশী। তবে নেটিজেনদের তার ছবির নিচের কমেন্ট সেকশনে মন্তব্য করা বন্ধ নেই। কারও পরামর্শ, “বিড়ির পাতা (শালপাতা) আঙুলে জড়িয়ে রাখলেই রক্তপাত বন্ধ হয়ে যাবে।” কারও ভর্ৎসনা, “এটুকুতেই এত ভয়!” নায়িকাকে আরও সাহসী হওয়ার পরামর্শও দেন কেউ কেউ। রসিকতা করে দু’টাকার ব্যান্ডেড কিনে আঙুলে জড়িয়ে নিতে বলেছেনও কেউ কেউ।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন