বিনোদন

জানি আপনারা আমাকে হাউন আঙ্কেল বলবেন: লুবাবা

আলোচিত শিশুশিল্পী সিমরিন লুবাবা প্রায়শ নানা বির্তকে জড়িয়ে পড়েন। সর্বশেষ তাকে ট্রল হতে দেখা গেছে ডিবি কর্মকর্তা হারুনকে ‘হাউন আঙ্কেল’ বলা নিয়ে!

লুবাবা একবার সাইবার সমস্যা নিয়ে ডিবি হারুনের কাছে গিয়ে দ্রুত সমাধান পেয়েছিলেন। সেই অভিজ্ঞতা গণমাধ্যমে প্রকাশ করতে গিয়ে অতি উত্তেজনাবশত অল্প বয়সী লুবাবা হারুনকে ‘হাউন’ বলে ফেলেছিলেন।

এরপর সেই হারুন যখন নানা নেতিবাচক ঘটনার সঙ্গে যুক্ত হয়ে আলোচনায় আসেন তখন ‘হাউন আঙ্কেল’ বলেই তাকে নেটিজেনরা ডাকতে শুরু করে। একপর্যায়ে ‘হাউন আঙ্কেল’ কথাটা হয়ে ওঠে গালি’র সমর্থক।

এক ফেসবুক স্ট্যাটাসে লুবাবা লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমি জানি, আপনারা আমাকে হাউন আঙ্কেল বলবেন। কিন্তু এখন অন্তত আমরা যে অবস্থাতে আছি, বন্যায় ডুবে যাওয়া অসংখ্য মানুষের অনেক ক্ষতি হয়ে যাচ্ছে, আমরা আপাতত এই ধরনের কমেন্ট থেকে দূরে থাকি। আসুন আমরা সবাই বন্যায় অসহায় মানুষদের যে যেখান থেকে পারি সাহায্যের হাত বাড়িয়ে দেই।’

লুবাবা আরও লিখেছেন, ‘আমি শুনছি এবং আজকে ফেসবুকে দেখেছি কতো মানুষ মারা যাচ্ছে। যারা মারা যাচ্ছে তাদের দাফন করার মাটি পর্যন্ত নেই। এই লাশগুলোকে পানি কোথায় নিয়ে যাবে? এগুলো দেখার পর থেকে আসলে আমি চোখের পানি আটকে রাখতে পারছি না। ছোট ছোট বাচ্চা আমার মত বয়স, এরা আজকে কতটা অসহায়। আসুন আমরা বাচ্চা এবং বৃদ্ধ মানুষকে বাঁচানোর জন্য বেশি চেষ্টা করি, কারণ তারা তো পানিতে ডুবে যাবে। কিন্তু বড়রা যেভাবেই হোক পার হয়ে যেতে পারবে। আসুন আমরা সবাই মিলে বন্যায় ডুবে যাওয়া মানুষের পাশে দাঁড়াই। আমরা সবাই দোয়া করি আল্লাহর কাছে।’

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন