বিনোদন

ছেলের ইচ্ছেতে প্রেমিককে বিয়ে করলেন অ্যামি জ্যাকসন

অবশেষে বিয়ের করলেন বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন। জন্মসূত্রে ব্রিটিশ, তবে বলিউড ও দক্ষিণী ছবির পরিচিত মুখ এই নায়িকা। বারবার প্রেম ভাঙলেও অভিনেতা এড ওয়েস্টউইকের অ্যামির প্রেমের গল্প পূর্ণতা পেল। ইতালিতে কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের পর্ব সেরে ফেললেন দু'জনে। 

‘এক দিওয়ানা থা’ সিনেমার সহ-অভিনেতা প্রতীক বাব্বরের সঙ্গে চুটিয়ে প্রেমও করেছিলেন অ্যামি জ্যাকসন। তবে সম্পর্কে টেকেনি। বারবার প্রেম ভাঙলেও এড-এমির প্রেমের গল্প পূর্ণতা পেল।

শুক্রবার (২৩ আগস্ট) ইতালিতে প্রাইভেট জেটে এড, ছেলে ও পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে অ্যামি লিখেছিলেন, চলো, ইতালিতে বিয়েটা সেরে ফেলি প্রিয়।

ইতালির আমালফি কোস্টে ক্যাথলিক রীতি মেনে বিয়ে হয়েছে এড- অ্যামির। সেই বিয়ের ছবি ইতিমধ্যেই সামনে এসেছে। বিয়েতে সাদা গাউনে সাজলেন অ্যামি। মাথায় ছিল সাদা রঙের ব্যান্ড। বিয়ের পর বরকে আগলে চুমু খেতে দেখা গেল ‘সিং ইজ ব্লিং’ অভিনেত্রীকে।

বিয়ের অংশ হয় তার পাঁচ বছরের ছেলে আন্দ্রেয়াসও। অ্যামি ও তার সাবেক প্রেমিক জর্জ পানায়িওটোর ছেলে আন্দ্রেয়াস। ২০১৯ সালে মা হয়েছিলেন অ্যামি, ২০২১ সালে সম্পর্কে ইতি টানেন দুজনে।

এর আগে ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ছেলের ইচ্ছাতেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। অ্যামি জানিয়েছেন, ছেলে আন্দ্রেয়াস এডকে দুই বছর বয়স থেকে চেনে। সে চেয়েছিল মায়ের সঙ্গে এডের বিয়েটা হোক।

বাগদানের পর এই নায়িকা বলেন, সে (আন্দ্রেয়াস) খুব খুশি ছিল। খুব মজার ব্যাপার, কারণ কয়েক মাস আগে আমার আঙুলে একটা আংটি ছিল, সেটা দেখে ছেলে বলল, মা, তুমি বিয়ে করোনি?

২০২২ সাল থেকে অ্যামির সঙ্গে সম্পর্কের শুরু ‘গসিপ গার্ল’ সিরিজের অভিনেতা এড ওয়েস্টউইকের। চলতি বছরের জানুয়ারি মাসে সুইজারল্যান্ডে বাগদান করেন তারা। এবার বিয়ে সারলেন তারা। 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন