বিনোদন

সবাই ঘুমিয়ে পড়লে বেরিয়ে যান প্রিয়াঙ্কা-আনুষ্কা!

প্রিয়াঙ্কা ও আনুষ্কা ছবি: সংগৃহীত

বলিউডে প্রিয়াঙ্কা চোপড়া ও আনুষ্কা শার্মার কঠোর পরিশ্রম ও শরীরচর্চার ব্যাপারে মন্তব্য করেছেন বর্ষীয়ান অভিনেতা মনোজ পাহওয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে মনোজ জানিয়েছেন, শুটিংয়ের পর ক্লান্ত হলেও এই দুই অভিনেত্রী কখনও শরীরচর্চা বাদ দেন না।

তিনি বলেন, শুটিং শেষ করে রাতে চার বা পাঁচটার দিকে ঘুমাতে যাওয়া হয়। কিন্তু প্রিয়াঙ্কা ও আনুষ্কা সোজা জিমে চলে যান এবং টানা দুই ঘণ্টা শরীরচর্চা করেন।

মনোজ পাহওয়া আরও উল্লেখ করেন, এই দুই অভিনেত্রী কড়া ডায়েট মেনে চলেন এবং কঠোর পরিশ্রম করেন। বড় ছবিতে কাজ করার সময় আমি শিখেছি। সবকিছু দেখতে সহজ মনে হলেও প্রকৃতপক্ষে অনেক পরিশ্রম করতে হয়।

অক্ষয় কুমার সম্পর্কে মনোজ বলেন, অক্ষয় একই রকম পরিশ্রমী। ‘সিং ইজ কিং’ এর শুটিংয়ের সময় আমরা পার্টি করতাম, কিন্তু অক্ষয় মদ্যপান না করে নির্ধারিত সময়ে খাবার খেয়ে ঘুমিয়ে যেতেন। ভোর চারটায় উঠেই টানা দুই-তিন ঘণ্টা শরীরচর্চা করতেন।”

মনোজ বর্তমানে আরিয়ান খানের ওয়েব সিরিজ ‘স্টারডম’-এ অভিনয় করছেন। তিনি জানিয়েছেন, আরিয়ানও তাঁর বাবা শাহরুখ খানের মতোই পরিশ্রমী। এই সাক্ষাৎকারে মনোজের প্রকাশিত মন্তব্যগুলো প্রমাণ করে যে বলিউডের এই তারকারা সত্যিই কঠোর পরিশ্রম করে সফলতা অর্জন করেছেন।

জেডএস/

 

এ সম্পর্কিত আরও পড়ুন