বিনোদন

স্বামী নাকি ক্যারিয়ার বেছে নেবেন ঐশ্বরিয়া?

বেশ কয়েক মাস ধরেই ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনকে নিয়ে আলোচনা চলছে। বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বরিয়া ও অভিষেকের বিচ্ছেদের কথা। যদিও কিছুদিন আগে অভিষেক এ বিষয়ে মৌনতা ভেঙেছেন।

তারকাদের জীবন নিয়ে অনেক কিছু হয়, এমনটাই জানিয়েছেন তিনি। কিন্তু ঐশ্বরিয়া, যিনি নিজে একজন বিশ্ব সুন্দরী, যার ক্যারিয়ারে রয়েছে একাধিক সফল ছবি, তাকেও শাশুড়ি ও ননদের রোষানলে পড়তে হয়েছে– এমনটিই বলছিলেন ভক্তরা।

অভিষেক ও ঐশ্বরিয়ার বিয়ে হয় ২০০৭ সালে। তাদের একটি ১৩ বছরের মেয়েও রয়েছে। এখন বেশিরভাগ সময় মেয়েকে সঙ্গে নিয়েই ঐশ্বরিয়াকে দেখা যায়। কিছুদিন আগেই মনিরত্নমের পিএস ২ সিনেমাতে তাকে দেখা গিয়েছিল। কিন্তু আম্বানিদের বিয়েবাড়িতে, যখন গোটা পরিবারের সঙ্গে নয়, বরং একা গেলেন ঐশ্বরিয়া, তখন আলোচনা আরও বেশি করে শুরু হলো। অভিনেত্রী হওয়ার পাশাপাশি, তিনি মা হিসেবেও বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন।

কিন্তু কোনোদিন ক্যারিয়ার এবং সংসারের মধ্যে আপস করতে হবে কিংবা একটার জন্য আরেকটাকে ছাড়তে হবে এটা যেন ভাবনাতীত ছিল ঐশ্বরিয়ার কাছে। অভিনেত্রীর একটি ভিডিও এখন আবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে একসঙ্গে ক্যারিয়ার ও সন্তানকে নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জানতে চাওয়া হয়েছিল, ক্যারিয়ারকে ছাপিয়ে যাবে কি না পরিবার?

ঐশ্বরিয়া জবাব দিয়েছিলেন, ‘আমি মাতৃত্ব ও বাচ্চা উপভোগ করছি। আমি বিবাহিত জীবন উপভোগ করছি। কিন্তু নিজেকে হারানোর কোনো প্রশ্নই ওঠে না। আমি নিজের কাজের প্রতি সবসময় দৃঢ় প্রতিজ্ঞ থাকব।’

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন