বিনোদন

জেলের ভিতরে ধূমপান, ভাইরাল অভিনেতার ভিডিও!

খুনের অভিযোগে জেলবন্দি অথচ জেলের মধ্যেই বেশ খোশ মেজাজে দেখা গেল ভারতের দক্ষিণী অভিনেতা দর্শন থুগুদীপাকে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা প্রকাশ পেতেই ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা। অভিযোগ করতে থাকেন, জেলের মধ্যে ‘ফাইভ স্টার ট্রিটমেন্ট’-এ রয়েছেন কন্নড় অভিনেতা।

মূলত ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, খোলা জায়গায় ৩টি চেয়ার ও একটি বেঞ্চ পাতা। দুটো চেয়ার ও বেঞ্চিতে বসে আছেন তিন ব্যক্তি। একটি চেয়ারে বসা কন্নড় সিনেমার অভিনেতা দর্শন থুগুদীপা। তার এক হাতে সিগারেট অন্য হাতে কফির মগ। চোখে-মুখে আনন্দের হাসি অভিনেতা দর্শনের।

কয়েক মাস আগেই হত্যা মামলায় গ্রেপ্তার হয়েছেন অভিনেতা দর্শন থুগুদীপা। বর্তমানে বেঙ্গালুরুর কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবি ও ভিডিও জেলখানার ভেতরে ধারণ করা। এসব ছবি ছড়িয়ে পড়ার পর সকলের চোখ ছানাবড়া। নেটিজেনদের কেউ কেউ বলছেন, ‘জেলখানায় জামাই আদরে আছেন দর্শন।’ কেউ কেউ বলছেন, ‘কর্নাটকে আইনের নামে রসিকতা চলছে।’

দর্শনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ায় দারুণ সমালোচনার মুখে পড়েছে বেঙ্গালুরুর কারা কর্তৃপক্ষ। এরপর দ্রুত সাতজন অফিসারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। খুব দ্রুত জেলারকে বদলি করা হবে। সোমবার (২৬ আগস্ট) বেঙ্গালুরুতে সাংবাদিকদের সাথে কথা বলার সময়ে এ তথ্য জানান কর্নাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশ্বর।

চিত্রদুর্গার বাসিন্দা রেণুকা স্বামীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে অভিনেতা দর্শনকে। গত জুন মাসের শুরুতে রেণুকার মরদেহ উদ্ধার করা হয়। প্রথমে ধারণা করা হয়েছিল, আত্মহত্যা করেছেন রেণুকা। কিন্তু পরে খুনের অভিযোগ ওঠে। ৯ জুন থানায় মামলা দায়ের করা হয়। এরপরই এই ঘটনার সঙ্গে দর্শনের নাম জড়ায়। অভিযোগ রয়েছে, দক্ষিণী সিনেমার অভিনেত্রী পবিত্রা গৌড়াকে অশ্লীল মেসেজ পাঠিয়েছিলেন রেণুকা। এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন দর্শন। তাতে মারা যান রেণুকা।

ব্যক্তিগত জীবনে বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে একাধিকবার বিতর্কের মুখে পড়েছেন দর্শন। চলতি বছরের শুরুতে অভিযোগ উঠেছিল, অভিনেত্রী পবিত্রা গৌড়ার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন দর্শন। আর এ খবর জানার পর ভীষণভাবে চটেছিলেন দর্শনের স্ত্রী বিজয়লক্ষ্মী। 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন