বিনোদন

নায়িকা হওয়ার প্রস্তাব ফেরালেন উপস্থাপিকা দীপ্তি চৌধুরী

ছবি: সংগৃহীত

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া একটি নতুন সিনেমার জন্য নায়িকা খুঁজছে। সিনেমার গল্প সমাজের বাস্তবচিত্র তুলে ধরবে বলে জানা গেছে। প্রথমে  আলোচিত উপস্থাপিকা দীপ্তি চৌধুরীকে সিনেমার নায়িকা হিসেবে নির্বাচিত করা হয়েছিল। 

কিন্তু দীপ্তি চৌধুরী সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন। তিনি জানিয়েছেন বর্তমানে কোনো সিনেমায় অভিনয় করতে আগ্রহী নন।

এই বিষয়ে কথা বলতে গিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ জানান, "আমরা একটি নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। গল্প ও স্ক্রিপ্ট লেখার কাজ সম্পন্ন হয়েছে এবং আমরা নতুন মুখ খুঁজছিলাম। দীপ্তি চৌধুরীকে প্রথমে আমাদের পছন্দের তালিকায় রাখা হয়েছিল, কিন্তু তিনি এই মুহূর্তে সিনেমায় অভিনয় করতে আগ্রহী নন। আমরা আশা করি আমাদের সিনেমার গল্প দর্শকদের ভালো লাগবে।"

উল্লেখ্য, সম্প্রতি দীপ্তি চৌধুরী টেলিভিশনের টকশো ‘টু দ্য পয়েন্ট’ এ অংশ নিয়েছিলেন, যেখানে সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক তার ওপর ক্ষিপ্ত হন। অনুষ্ঠান চলাকালে বিচারপতি দীপ্তির ওপর অসন্তোষ প্রকাশ করেন এবং অনুষ্ঠান শেষে তাকে ‘রাজাকারের বাচ্চা’ বলে মন্তব্য করেন। 

এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। দীপ্তি তার ধৈর্য ও ভদ্র আচরণের মাধ্যমে পরিস্থিতি সামাল দিতে সক্ষম হন এবং সমাজের অনেকের প্রশংসা লাভ করেন।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন