আর্কাইভ থেকে ঢালিউড

অপু বিশ্বাস আর বুবলীর ছেলে নিয়ে যা বললেন শাকিব

ঢাকাইয়া সিনেমার আলোচিত নায়িকা অপু বিশ্বাসের সাথে প্রেমের পর বিয়ের পিড়িতে বসেছিলেন নায়ক শাকিব খান। যদিও বেশি দিন এক ছাদের নিচে থাকা হয়নি তাদের। শাকিব-অপু দম্পতির ছেলের নাম আব্রাম, যাকে শাকিব খান রাজকুমার বলে ডাকেন। 

শাকিব তার ফেজবুকে আব্রাহামের জন্মদিনে লিখেছেন-

আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখলো। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছো। হয়তো একটা সময় গিয়ে বুঝবে - তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা কখনও শো অফ করেনা, তারা দেখিয়ে দেয়!  তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারাজীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।

শাকিব ও অপু বিশ্বাসের টাপোড়নে সময়ই আলোচনায় আসেন আরেক নায়িকা বুবলী। তাদের প্রেমের রসায়ন নিয়ে গণমাধ্যমে অনেক সংবাদ প্রকাশিত হয়। তারা নিজেদের ম্যদ্য বিয়ে সত্যতা না জানালেও, অবশেষে সন্তানের স্বীকৃতি দিয়ে তা জানান দিলেন।

শাকিব খান তার ফেসবুকে লিখেছেন-

আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এ সম্পর্কিত আরও পড়ুন