বিনোদন

নাগা একেবারে উপযুক্ত স্বামী: সামান্থা

জীবনসঙ্গী হিসেবে সামান্থার প্রথম পছন্দ নাগা চৈতন্য, একটা সময় এমনটাই মন্তব্য করেছিলেন অভিনেত্রী। সেই সময় এক সাক্ষাৎকারে তিনি বলেন, যখন আমার কিছুই ছিল না, সেই সময় থেকে চৈ (নাগা চৈতন্য) আমার পাশে ছিলো। মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার সময় মাকে ফোন করার জন্যও পর্যাপ্ত অর্থ ছিল না সামান্থার কাছে। তখন নাগার ফোন থেকে মাকে ফোন করেছিলেন অভিনেত্রী। এই ঘটনা স্মরণ করে অভিনেত্রী বলেছিলেন, সেই জায়গা থেকে এই জায়গায় আমাকে দেখেছে ও। চৈ (নাগা চৈতন্য) ছাড়া অন্য কাউকে কীভাবে পছন্দ হবে!

অভিনেত্রীর মতে, স্বামী হিসেবে একেবারে উপযুক্ত নাগা। সাফল্য, ব্যর্থতা ও আনন্দ-সমান ভাবে সামলান অভিনেতা। বদমেজাজি নন, বরং ঠান্ডা মাথার গোছানো মানুষ অভিনেতা। ২০১৭ সালে বিয়ে সারেন তারা। তবে ২০২১ সালের অক্টোবরে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। কিন্তু তারপরেও পারস্পরিক শ্রদ্ধা বজায় রাখেন সাবেক জুটি। একে অন্যকে কাদা ছোড়াছুড়ি নয়, বরং সম্মান ও প্রশংসা প্রদর্শন করেছেন।

সম্প্রতি শোভিতা ধুলিপালার সঙ্গে বাগদান সারলেন নাগা চৈতন্য। দীর্ঘ চার বছরের দাম্পত্যের পরে নাগা চৈতন্য ও সামান্থা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। শোনা যায়, সম্পর্কে তৃতীয় মানুষের আগমনেই সামান্থার সঙ্গে নাগার বিচ্ছেদ। পরে এক সাক্ষাৎকারে নাগা স্বীকার করেন, সামান্থাকে তিনি ঠকিয়েছেন। নাগা বলেছিলেন, একটাই জীবন। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এবার স্থিত হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ, একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।

 এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন