বিনোদন

জানা গেল, কবে মা হচ্ছেন দীপিকা!

বছরের শুরুতেই সুখবর দিয়েছিলেন বলিউডের ‘পাওয়ার কাপল’ খ্যাত দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তাদের সংসারে আসছে নতুন সদস্য। ক্রমশ এগিয়ে আসছে সেই শুভদিন। এবার প্রকাশ্যে এল, ঠিক কবে অভিনেত্রীর কোলে আসছে প্রথম সন্তান।

চলতি বছরের ফেব্রুয়ারিতে দীপিকা ও রণবীর ভক্তদের সুখবর দিয়েছিলেন। সেখানেই তারা আভাস দিয়েছিলেন এ বছরের সেপ্টেম্বরে সন্তানের আগমন।

প্রথম দিকে জানা গিয়েছিল, সন্তান জন্ম দেওয়ার আগেই দীপিকা ও রণবীর পৌঁছবেন লন্ডনে। সেখানেই এক হাসপাতালে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। কিন্তু সেটা হয়তো আর হচ্ছে না। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ২৮ সেপ্টেম্বর দীপিকা তাঁর প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। দক্ষিণ মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে দীপিকা ভর্তি হবেন বলে জানা গিয়েছে।

বেশ কিছুদিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন দীপিকা। এরপর ২০২৫-এর মার্চ থেকে ফের কাজ শুরু করবেন অভিনেত্রী। তবে সন্তানের জন্ম তারিখে রয়েছে একটি চমক। ২৮ সেপ্টেম্বর দীপিকার প্রাক্তন প্রেমিক তথা অভিনেতা রণবীর কাপুরেরও জন্মদিন।

দীপিকাকে শেষ দেখা গিয়েছে কল্কি ২৮৯৮ এডি ছবিতে। অন্তঃসত্ত্বা থাকাকালীন এই ছবির শুটিং করেছিলেন অভিনেত্রী। ছবিতেও এক অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আসছে দীপাবলিতে দীপিকার আসন্ন ছবি সিংহম এগেইন মুক্তি পাবে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন