বিনোদন

বিচ্ছেদ নিয়ে যা বললেন দীপংকর দীপনের সাবেক স্ত্রী

রোববার (৮ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দেন ঢাকা অ্যাটাক খ্যাত নির্মাতা দীপংকর দীপন। তাঁর স্ত্রী সুংযুক্তা মিশুর সঙ্গে আর সংসার করছেন না। আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে তাদের।

দেশের আলোচিত এই নির্মাতা লিখেছেন, আমরা (দীপংকর দীপন ও সংযুক্তা মিশু) সবাইকে অবগত করতে চাই, পারস্পরিক সমঝোতা ও একে অপরের প্রতি সম্মান রেখে পরিবারের অনুমতিতে আমাদের বিয়ে বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

পরবর্তী জীবনে আমরা একে অপরের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করি। বন্ধু-বান্ধব ও শুভানুধ্যায়ীদের আগ্রহ ও ভালোবাসার প্রতি সম্মান রেখে বিনীত অনুরোধ করছি এই বিষয়ে আমাদের কোনো প্রশ্ন বা প্রসঙ্গ উত্থাপন না করার জন্য।

এদিকে দীপনের পোস্টের পর সংযুক্তা মিশু এক ফেসবুক পোস্টে লিখেছেন, তোমাকে ক্ষমা করে দিলে নিজের সাথে খুব অবিচার করা হবে। কারণ তুমি আমার মুক্ত মনের গোটা একটা জীবনকে রক্তপাতহীনভাবে হত্যা করেছ। অন্ধকার কারাগারে আমার রঙিন নেশাকে বিবস্ত্র করেছ।

আমার দৃষ্টিকে টেনে-হিঁচড়ে কালো দেয়ালে শূলবিদ্ধ করেছ। তোমাকে ক্ষমা না করলে যদি আমাকে রাজদ্রোহী করা হয়, তাহলে মৃত্যুদণ্ড মঞ্জুর; কিন্তু তোমার ক্ষমা মঞ্জুর না, সত্যিই না।

সংযুক্তা আরও লিখেছেন, পরবর্তী জীবনে আমরা একে অপরের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করি। বন্ধু-বান্ধব ও শুভানুধ্যায়ীদের আগ্রহ ও ভালোবাসার প্রতি সম্মান রেখে বিনীত অনুরোধ করছি এই বিষয়ে আমাদের কোনো প্রশ্ন বা প্রসঙ্গ উত্থাপন না করার জন্য।

জানা যায়, দীর্ঘদিন ধরেই আলাদা বসবাস করছিলেন সাবেক এই দম্পতি। গেল বছর এক নায়িকার একটি পোস্টকে ঘিরে তাদের দূরত্বের বিষয়টি সামনে আসে।

ঘটনার সূত্রপাত সেলিব্রিটি ক্রিকেট লিগ। সেখানে অংশ নিয়েছিলেন দীপংকর দীপন। শোবিজের আরো অনেক তারকাও উপস্থিত ছিলেন। পুত্র রাজ্যকে নিয়ে হাজির হয়েছিলেন পরী মণিও। নায়িকার সন্তানকে কোলে নিয়ে ছবি তুলেছিলেন দীপনও। তখন তার পাশে এসে দাঁড়ালেন নায়িকা জাহারা মিতু। দুজনই হাসিমুখে ক্যামেরায় দিলেন পোজ। সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন জাহারা মিতু। ক্যাপশনে লেখেন, আমাদের একটা পরীর বাচ্চা আছে।

বিষয়টিকে আলাদাভাবে দেখেননি নির্মাতা দীপন। কিন্তু পরক্ষণেই টের পান, নেটিজেনদের অনেকে তার ও মিতুর মধ্যে বিশেষ সম্পর্কর অস্তিত্ব খুঁজে বেড়াচ্ছে। মিতুর পোস্টের স্ক্রিনশট নিয়ে লম্বা স্ট্যাটাস দেন নির্মাতা। এ পর্যায়ে লেখেন, আর পারিবারিক অশান্তির কথা না-ই বা বললাম, সেটা সবাই বুঝবে।

ঘটনায় তৃতীয় ব্যক্তির আগমন ঠিক এখানেই। তিনি ছিলেন দীপনের সেই সময়ের স্ত্রী সংযুক্তা। তিনিও পোস্ট দিয়েছিলেন। সোশ্যাল হ্যান্ডেলে সংযুক্তা বললেন, নির্মাতা দীপংকর দীপন কার সঙ্গে মেশে, কী খায়, কী পরে, কোন দেশে যায়, আর কী কী করে বেড়ায়, আমি সেটা জানি না। আর কেন জানি না, এটা আমাদের, মানে আমার আর দীপনের একান্তই ব্যক্তিগত ব্যাপার। কিন্তু আমাকে নিজেদের দোষ ঢাকতে বলির পাঁঠা বানাবেন না।

তখনই জানা যায়, তাদের মধ্যে বেশ দূরত্ব। একসঙ্গে থাকছেন না দীপন ও সংযুক্তা। অবশেষে তারা বিচ্ছেদের পথে হাঁটলেন।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন