খেলাধুলা

ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাৎ করলেন প্রধান উপদেষ্টা

ছবি: বিসিবি

পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় করেছে বাংলাদেশ। বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাৎ করার কথা তখনই জানিয়ে দেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। সেই মোতাবেক আজ (বৃহস্পতিবার) দুপুরের দিকে প্রধান উপদেষ্টার কার্যালয়ে যান ক্রিকেটার ও কর্মকর্তারা।

ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাতের পর আলাপচারিতা করেন প্রধান উপদেষ্টা। এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ফারুক আহমেদ, বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী ও পরিচালক নাজমূল আবেদীন ফাহিমও উপস্থিত ছিলেন।

ক্রিকেটারদের সঙ্গে আলাপচারিতায় প্রধান উপদেষ্টা

পাকিস্তানে দুই ম্যাচ টেস্ট সিরিজের দু’টিতেই জয় পায় বাংলাদেশ। শেষ ম্যাচে জয়ের পর অধিনায়ক নাজমুল হোসেন শান্ত’র সঙ্গে ফোনে কথা বলেন প্রধান উপদেষ্টা। আজ ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাতের পর তিনি বলেন, জয়ের পর আমি অধিনায়কের সঙ্গে কথা বলেছি। তবে সরাসরি সাক্ষাৎ করে জাতির পক্ষ থেকে তোমাদের অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম।‘

পাকিস্তানে প্রথম ম্যাচে ১০ উইকেটে, দ্বিতীয় ম্যাচে ৬ উইকেটে জিতে প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করতে সক্ষম হয় বাংলাদেশ। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশের ভারত সিরিজ। 

এম এইচ// 

এ সম্পর্কিত আরও পড়ুন