বিনোদন

নবাগত নায়িকা মেঘলার রহস্যজনক মৃত্যু!

ঢাকাই সিনেমার নবাগতা নায়িকা সাদিকা রহমান মেঘলার রহস্যজনক মৃত্যু হয়েছে। গেল বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত ৩টার দিকে গ্রামের বাড়িতে মারা যান তিনি। সম্প্রতি একটি বিজ্ঞাপনে আরাবি রহমান নামে আত্মপ্রকাশ চুক্তিবদ্ধ হয়ে করবেন এমনটিই জানিয়েছিলেন মেঘলা। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছিলেন তিনি।

তবে স্বপ্ন পূরণ হওয়ার আগেই না ফেরার দেশে চলে গেলেন তিনি।

মেঘলার মৃত্যুর বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন মেঘলার ছোট বোন রুখসানা। রুখসানা জানান, দুই দিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়ি নেত্রকোনায় বেড়াতে যান মেঘলা। রুখসানা বলেন, রাতে ঘুমানোর আগে আপু বলতেছিল পায়ের মধ্যে কেমন যেন করছে। তখন পায়ে তেল মালিশ করে দেই। হঠাৎ রাতে ঘুম ভাঙলে ওর গায়ে হাত পড়তেই শরীর ঠাণ্ডা লাগে। তখন সবাইকে ডাকি। তারপর মৃত্যু হয়েছে বুঝতে পারি। শুক্রবার বাদ জোহর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ঢাকার শ্যামলী বসবাস করতেন মেঘলা। তবে শোবিজে আত্মপ্রকাশ করতে যাচ্ছিলেন আরাবি রহমান নামে। কিশোরগঞ্জ জন্ম হলেও নেত্রকোনা বেড়ে ওঠা তার। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছিলেন তিনি।

এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় যুক্তও হয়েছিলেন। সম্প্রতি একটি বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়ে এমনটাই জানিয়েছিলেন তিনি। কিন্তু সেই স্বপ্ন পূরণ হওয়ার আগেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন