জাতীয়

মেট্রোরেল শুক্রবার যে সময়ে চলবে

ছবি: সংগৃহীত

অবশেষে রাজধানীবাসীরা আগামী ২০ সেপ্টেম্বর থেকে শুক্রবারও মেট্রোর সেবা পাবেন। ফলে সপ্তাহের সাতদিনই দ্রুতগতির এ গণপরিবহনে চড়তে পারবেন যাত্রীরা। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) মেট্রোরেল পরিচালনাকারী প্রতিষ্ঠান ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) জানায়, ডিএমটিসিএল এর আওতায় পরিচালনা ও রক্ষণাবেক্ষণাধীন এমআরটি লাইন-৬ এর মেট্রো ট্রেন আগামী ২০ সেপ্টেম্বর থেকে প্রতি শুক্রবার উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত বিকেল ৩টা ৩০ মিনিট থেকে রাত ৯টা পর্যন্ত এবং মতিঝিল থেকে উত্তরা উত্তর পর্যন্ত বিকেল ৩টা ৫০ মিনিট থেকে রাত ৯টা ৪০ মিনিট পর্যন্ত নির্ধারিত হেডওয়েতে চলাচলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

এদিকে, ফার্মগেট মেট্রোরেল স্টেশনের কাছে ৪৩০ নম্বর পিলারের ওপর ভায়াডাক্টের একটি বিয়ারিং প্যাড সরে যাওয়ার ঘটনায় বুধবার সকাল ৯টা ৪০ মিনিট থেকে আগারগাঁও-মতিঝিল-আগারগাঁও রুটে মেট্রোরেল চলাচল বন্ধ ছিল। কারিগরি ত্রুটি সমাধানের পর রাত ৮টা ২৫ মিনিটে উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চলাচল স্বাভাবিক হয়েছে।

জানা যায়, ফার্মগেট মেট্রোরেল স্টেশনের কাছে ৪৩০ নম্বর পিলারের ওপর ভায়াডাক্টের একটি বিয়ারিং প্যাড সরে যায়, যার ফলে মেট্রোরেল চলাচল বন্ধ হয়ে যায়। ফলে যাত্রীদের বেশ ভোগান্তিতে পড়তে হয়। 

কেএস// 

এ সম্পর্কিত আরও পড়ুন