বিনোদন

সালমানকে গোপনে বিয়ের পর মধুচন্দ্রিমার গুঞ্জনে যা বলেন ঐশ্বরিয়া!

বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইকে গোপনে বিয়ে করেছিলেন সালমান খান! এমন খবরই ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। একসময়ে এ দুই তারকার সম্পর্ক ছিল বলিউডে আলোচনার কেন্দ্রে। ১৯৯৯ সালে হাম দিল দে চুকে সানাম ছবির শুটিং থেকে প্রেম শুরু হয়েছিল তাদের। তারপরেই খবর রটে, এই তারকা যুগল নাকি গোপনে বিয়ে করেছেন। এমন কি ঐশ্বরিয়ার ধর্মান্তরের কথাও রটে যায় ইন্ডাস্ট্রিতে। 

সেই সময় সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রে ছিল সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার বিয়ে। গুঞ্জন ছড়ায়, লোনাভালার একটি বিলাসবহুল বাংলোয় বসে সালমান ও ঐশ্বরিয়ার বিয়ের আসর। এ সময় উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব। তবে এ সম্পর্কে মোটেই সম্মতি ছিল না সাবেক বিশ্বসুন্দরীর বাবা-মায়ের। তাই তারা এ বিয়েতে অনুপস্থিত ছিলেন।

এখানেই শেষ নয়, সালমান ও ঐশ্বরিয়া নাকি নিউইয়র্কে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন বলেও খবর রটেছিল। তবে এ ঘটনাগুলোর সত্যতা কখনই প্রকাশ্যে আসেনি। গুঞ্জন হিসেবেই থেকে গেছে তাদের বিয়ের খবর।

এর আগে এক সাক্ষাৎকারে এ বিষয়ে ঐশ্বরিয়াকে প্রশ্ন করা হলে, তিনি সবটাই মিথ্যে দাবি করে জানান, তিনি বিয়ে করলে গোটা ইন্ডাস্ট্রি জানতো। অভিনেত্রী বলেন, বিয়ে হলে গোটা ইন্ডাস্ট্রির কাছে কি খবর থাকত না? খুব ছোট আমাদের এই ইন্ডাস্ট্রি। আমি এমন মানুষই নই যে বিয়ের মতো বড় ব্যাপারকে অস্বীকার করব। ঐশ্বরিয়া আরও বলেন, বিয়ে হলে গোটা দুনিয়াকে গর্বের সঙ্গে আমার বরের সঙ্গে পরিচয় করাতাম। তাছাড়া বিয়ে করার সময় কোথায়? এ গুজবগুলো সত্যিই হাস্যকর।

২০০২ সালে সম্পর্কে ইতি টেনেছিলেন ঐশ্বরিয়া ও সালমান। তবে সেই বিচ্ছেদ নিয়েও চর্চা হয়েছিল বিস্তর। বিচ্ছেদের পর দুজনের মধ্যে প্রায় মুখ দেখাদেখি বন্ধ হয়। এরপরে আর কখনো একসঙ্গে কাজ করেননি ঐশ্বরিয়া ও সালমান।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন