বিনোদন

‘করণই আমার মাথায় ঢুকিয়েছিল, আমার ঐশ্বরিয়াকে বিয়ে করা উচিত’

ছবি: সংগৃহীত

 

বেশ কিছু দিন ধরে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই-এর বিবাহবিচ্ছেদের কথা শোনা যাচ্ছে বি-টাউনে। এর মধ্যেই ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের একটি ভিডিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল। ঐশ্বরিয়াকে বিয়ে করার জন্য নাকি অভিষেককে পরামর্শ দিয়েছিলেন করণ।

ঐশ্বরিয়াকে বিয়ে করার কিছুটা কৃতিত্ব তাঁরও। অভিষেককে ‘কফি উইথ করণ’-র এপিসোডে মনে করিয়ে দিয়েছিলেন করণ। সঙ্গে সঙ্গে অভিষেক বলেছিলেন, “করণই আমার মাথায় ঢুকিয়েছিল, আমার ঐশ্বরিয়াকে বিয়ে করা উচিত। ও আমাকে বলতে থাকত, ‘ঐশ্বরিয়া অসাধারণ। তোমাদের দু’জনকে একসঙ্গে খুব সুন্দর মানাবে।’ করণকে ধন্যবাদ এই সহায়তার জন্য।”

২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির সময়ে ঐশ্বরিয়ার প্রেমে পড়েছিলেন অভিষেক। তার পরের বছরই অর্থাৎ ২০০৭-এর ২০ এপ্রিল ধূমধাম করে বিয়ে সারেন এই তারকা জুটি। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বরিয়ার কোলে আসে প্রথম সন্তান— আরাধ্যা বচ্চন। কিন্তু, সেই সুখের সংসারে নাকি চিড় ধরেছে!

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে দু’জন একসঙ্গে প্রবেশ না করায় এই জল্পনায় নতুন করে ইন্ধন জোগায়। এমনকি, বেশ কয়েক বার জনসমক্ষে আঙুলে বিয়ের আংটি ছাড়াই প্রকাশ্যে এসেছেন তাঁরা। তবে, কিছু দিন আগে দুবাইয়ে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়েছেন অভিষেক। তার পর থেকেই অনুরাগীদের আশাঐশ্বরিয়া ও অভিষেক সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছেন। শোনা যাচ্ছে, জলসা-র কাছেই আরও একটি নতুন বাড়ি কিনছেন অভিষেক। এই বাড়িতে স্ত্রী ও কন্যাকে নিয়ে তিনি নতুন করে সংসার পাতবেন, এই আশায় দম্পতির অনুরাগীরা।

কেএস// 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন