বিনোদন

কথায় কথায় নায়িকাদের চরিত্র খারাপ: তানজিন তিশা

প্রায়শ বিভিন্ন ইস্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। পোস্ট বা রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ করতে দেখা যায় তাঁকে। এবার ফেসবুকে পোস্ট দিলেন হুটহাট নায়িকাদের চরিত্র হরণ নিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে এই অভিনেত্রী লেখেন, কথায় কথায় নায়িকাদের চরিত্র খারাপ, কেন? ভাই, একটা মেয়ে সাধনা, অধ্যবসায়, পরিশ্রমের দীর্ঘ জার্নিতে অভিনয়টা ভালো করলেই নায়িকা হয়।

তিনি আরও লেখেন, আমরা পরিবারের চেয়ে লাইট ক্যামেরা অ্যাকশন সংশ্লিষ্ট মানুষদের সাথেই বেশি সময় কাটে সেদিক থেকে এইটাও আমাদের পরিবার। আর পরিবার হয়ে উঠলেই গভীর সম্পর্ক গড়ে ওঠে। যেখানে সম্পর্ক আছে সেখানে ভুল-বোঝাবুঝি আছে। আমার মা, বাবা, ভাই, বোনদের সাথেও ভুল-বোঝাবুঝি হয়। কই তারা তো চরিত্র নিয়ে প্রশ্ন তোলে না? তাহলে আপনারা আমাদের কেমন পরিবারের সদস্য হলেন যে কথায় কথায় নায়িকাদের চরিত্র নিয়ে ছোট করেন!

পোস্টে কয়েকটি প্রশ্ন করেও করেছেন তিশা। লিখেছেন, যুক্তি দিয়ে হেরে যাবেন বলে, নারীদের চরিত্রে হাত দিয়ে দাবিয়ে রাখতে চান? ভুল-বোঝাবুঝি হলে যুক্তি দিয়ে কথা বলেন, তাতে আমাদের সার্বিক সম্মান বজায় থাকবে। আপনার পরিবারের কাউকে ছোট করে কি আপনি বড় হচ্ছেন ভাবছেন?

খুব শিগগিরই বড় পর্দায় অভিষেক হবে তানজিন তিশার।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন