বিনোদন

চলে গেলেন প্রখ্যাত মার্কিন অভিনেতা ড্রেক হগস্টেইন

জনপ্রিয় মার্কিন অভিনেতা ড্রেক হগস্টেইন আর নেই। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। ডেইজ অব আওয়ার লাইভস ধারাবাহিকে জন ব্ল্যাক চরিত্র’টির জন্য তিনি দর্শকের মনে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ছিল ড্রেক হগস্টেইনের জন্মদিন। আর আগের দিন শুক্রবারেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। দীর্ঘ ৩৮ বছর ধরে টেলিভিশন ধারাবাহিক ব্ল্যাক চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে শো-এর তরফ থেকেই।

প্রকাশিত বিবৃতিতে লেখা হয়েছে, ‘দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে আমাদের প্রিয় ডেইজ অব আওয়ার লাইভস অভিনেতা ড্রেক হগস্টেইন আর নেই। তার বয়স হয়েছিল ৭০। দীর্ঘদিন ধরে তিনি অগ্ন্যাশয়ের ক্যান্সার ভুগছিলেন। বিবৃতিতে জানানো হয়েছে, মৃত্যুর সময় অভিনেতার পাশে তার প্রিয়জনেরা ছিলেন।’

ডেইজ অব আওয়ার লাইভস-এর প্রযোজক কেন কর্ডে গণমাধ্যমকে বলেন, অভিনেতার প্রয়াণ সকলের জন্যই কষ্টের। ড্রেকের প্রশংসা করে তিনি বলেন, তাকে কতটা মনে পড়বে তা প্রকাশ করার ভাষা আমার জানা নেই। আমাদের শো-তে তার প্রভাব ছিল ব্যক্তিগত এবং পেশাগত দুই ভাবেই। তার অভাব কখনো পূরণ হবার নয়।’

মৃত্যুকালে ড্রেক হগস্টেইন স্ত্রী, চার সন্তান এবং সাতজন নাতী-নাতনী রেখে গিয়েছেন। অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তাঁর সহকর্মীরা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন