বিনোদন

তিক্ততা ভুলে নতুন শুরু রাফী-দীঘির

রাফী-দীঘি ছবি: সংগৃহীত

দীর্ঘদিনের তিক্ততা ভুলে অবশেষে একসঙ্গে দেখা গেলো জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী এবং অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘিকে। চলচ্চিত্রপ্রেমীরা অনেকদিন ধরেই জানেন যে, এই দুজনের মধ্যে সম্পর্কটা বেশ খারাপ ছিল। দুই বছর আগে দীঘি অভিযোগ করেছিলেন যে, রাফী তাকে একটি সিনেমা থেকে বাদ দিয়েছেন। তবে সেই সময় রাফী জানিয়েছিলেন দীঘিকে চূড়ান্ত করা হয়নি।  বরং তিনি তার ফিটনেস ও মনোযোগ নিয়ে সমস্যার কথা বলেন।

সোমবার (৩০ অক্টোবর) দীর্ঘ বিরতির পর রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে রাফীর নতুন ওয়েব ফিল্ম 'মায়া'-র প্রিমিয়ারে তাদের আবার একসঙ্গে দেখা গেলো। অনুষ্ঠানে তারা পাশাপাশি বসে পুরো সিনেমাটি উপভোগ করেন।

তিক্ততার এই দীর্ঘ সময়ে দীঘি নিজেকে বেশ বদলে ফেলেছেন। ফিটনেস নিয়ে কাজ করেছেন।  টিকটকও প্রায় সেই বিষয়ে ভিডিও ছেড়ে দিয়েছেন। 

দীঘি প্রিমিয়ারের শেষে রাফীর নির্মাণের প্রশংসা করেন। পুরোনো তিক্ততা আর কারও মনেই নেই, এমনটাই স্পষ্ট হয়ে যায় তাদের আচরণে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে, দিঘী জানান, রাফীর সঙ্গে কাজ করতে তার কোনো সমস্যা নেই, তবে সিদ্ধান্তটা রাফীর ওপর ছেড়ে দিয়েছেন।

'মায়া' ওয়েব ফিল্মটি পারিবারিক টানাপড়েন, মাদক, এবং নারীর সংগ্রামকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। এতে অভিনয় করেছেন মামনুন ইমন এবং সারিকা সাবরিন। এটি রায়হান রাফীর ওটিটিতে মুক্তি পাওয়া নতুন চমক।

ফিল্মটি বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পেয়েছে, যেখানে রাফীর নির্মাণের মুন্সিয়ানা আরও একবার প্রমাণিত হয়েছে।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন