বিনোদন

সাইফকে যে চ্যালেঞ্জ দিয়েছিলেন কারিনা!

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ২৫ বছরের দীর্ঘ ক্যারিয়ারে অনেক সফল ও দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। মাঝে কিছুটা বিরতি নিলেও ফের নিয়মিত হয়েছে বড়পর্দায়। সিনেমার প্রচারণা থেকে শুরু করে বিভিন্ন শোতে দেখা যাচ্ছে তাকে।

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে বোন কারিশমা কাপুরের সঙ্গে যোগ দেন কারিনা। সেখানেই সাইফ আলি খানের সঙ্গে রসায়ন নিয়েও কথা বলেন বেবো। সাইফের কাছে নাকি কারিনা আবদার করেছিলেন, ভালবাসলে তার নামে ট্যাটু করতেই হবে।

কারিনা বলেন, যদি তুমি আমাকে ভালোবাসো, তাহলে আমার নামে উল্কি করাও। সাইফের হাতে কারিনার নামের এই ট্যাটু ভালবাসার চিহ্ন। অভিনেত্রী নিজেই স্পষ্ট করেন। এই অনুষ্ঠানে কারিনা-কারিশমা দুই বোনের রসায়নের আলোচনাও উঠে আসে।

কারিনার ভাষ্য, কোথাও যাওয়ার আগে তৈরি হতে কারিশমার অনেকটা সময় লাগে। ফলে আমি বিরক্ত হই। বোনের এমন অভিযোগ শুনেই চোখে ঘুরিয়ে কারিনার দিকে তাকান কারিশমা।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কারিনার ছবি দ্য বাকিংহাম মার্ডার্স। তবে ছবিটি বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি। এর আগে ক্রু ছবিতে কৃতি শ্যানন ও তাব্বুর সঙ্গে তাকে দেখা গিয়েছিল। সেই ছবি অবশ্য বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন