দেশজুড়ে

শৌচাগারে পড়ে মাথায় আঘাত পেলেন আ. লীগের সাবেক এমপি লতিফ

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের শৌচাগারে পড়ে মাথায় আঘাত পেয়েছেন চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য এম এ লতিফ। মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল তসলিম উদ্দিন খান।

ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দীন রাতে বলেন, সিটি স্ক্যানে মস্তিষ্কে একটু সমস্যা পাওয়া গেছে। তিনি শৌচাগারে পড়ে গিয়ে মাথায় ব্যথা পান বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছেন। এখন চিকিৎসা চলছে। তার এমনিতেই ওপেন হার্ট সার্জারি করা রয়েছে আগে থেকে।

কারা সূত্র জানায়, কারাগারের ডিভিশন ওয়ার্ডে থাকতেন এম এ লতিফ। তার নাক দিয়ে রক্ত পড়ছিল। শৌচাগারে পড়ে গিয়ে তিনি মাথায় আঘাত পান। তাকে প্রথমে কারা হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। লতিফ এখন নিউরো সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন।   

এর আগে, ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে আওয়ামী লীগ সরকারের পতনের পর আত্মগোপনে চলে যান লতিফ। ৯ আগস্ট নগরের পূর্ব মাদারবাড়ি মালুম মসজিদে জুমার নামাজ পড়তে গিয়ে সাধারণ মানুষের রোষানলে পড়েন তিনি। সেখান থেকে তাকে হেফাজতে নেয় সেনাবাহিনী। ১৭ আগস্ট ডবলমুরিং থানার একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। এরপর থেকে লতিফ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে ছিলেন।

 

জেএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন